×

সারাদেশ

ক্ষোভ থেকেই হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুলাই ২০২০, ০২:১৯ পিএম

ক্ষোভ থেকেই হত্যা

ছবি: প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপুরে একই পরিবারের চারজনকে হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (১৯ জুলাই) বিকাল পৌনে ৫টার দিকে উপজেলার ব্রাহ্মণবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাগর আলী (২৭) ব্রাহ্মণবাড়ি এলাকার মগবর আলীর ছেলে।

গত শুক্রবার সকালে মধুপুর উপজেলা সদরের মাস্টারপাড়া উত্তরা আবাসিক এলাকায় ব্যবসায়ী আব্দুল গনি (৫২), তার স্ত্রী তাজিরন বেগম (৪২), ছেলে কলেজছাত্র তাজেল (১৭), ও মেয়ে সাদিয়ার (৯) মরদেহ উদ্ধার করা হয়। সেই রাতে গনি মিয়ার বড় মেয়ে সোনিয়া বেগম বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মধুপুর থানায় মামলা করেন।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত জানান, আসামিকে জিজ্ঞসাবাদে সে হত্যাকান্ডের সত্যতার কথা স্বীকার করেছেন। নিহত আব্দুল গনি সুদের ব্যবসা করতেন। আসামি সাগর আলীর সঙ্গে আগে থেকেই সুদের লেনদেন ছিল। আসামি বেশ কয়েকবার সুদের টাকা দিতে ব্যর্থ হন। গত মঙ্গলবার আব্দুল গনির কাছে দুইশ টাকার জন্য গেলে তাকে অনেক বকাঝকা করে তাড়িয়ে দেয়া হয়। এতে সাগর অপমান বোধ করেন। এরপর তার এক সহযোগীকে নিয়ে এ হত্যা এবং টাকা পয়সা ও সম্পদ লুটের পরিকল্পনা করেন আসামি।

পরিকল্পনা অনুযায়ী, সাগর তার সহযোগীকে নিয়ে বুধবার দিনগত রাত আনুমানিক ১০টার সময় গনির বাসায় যায়। এর আগে সাগরের সহযোগী বাজার থেকে চেতনানাশক ওষুধ কিনে নিয়ে যায়। পরে সাগর তার সহযোগীকে সঙ্গে নিয়ে গনি মিয়ার বাসায় যায়।

সাগর পূর্ব পরিচিত থাকায় বাসায় প্রবেশের অনুমতি পায় সে। পরে আকস্মিকভাবে চেতনা নাশক ব্যবহার করে গনি মিয়াকে অচেতন করে। পরিবারে সবাই ঘুমিয়ে থাকায় অচেতন করতে সহজ হয় তাদের। বাসায় ব্যবহৃত কুড়াল ও তাদের সঙ্গে থাকা ধারালো অস্ত্র দিয়ে বাসার সবাইকে ঠান্ডা মাথায় কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App