×

বিনোদন

এগিয়ে আসছে আগমনী দিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুলাই ২০২০, ০৮:০৯ পিএম

এগিয়ে আসছে আগমনী দিন

রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

২০১৮ সালের ১৩ই মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টলিউডের তারকা নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। চলতি বছরে বিয়ের দুই বসন্ত পার করলেন তারা। বিয়ের দ্বিতীয় বর্ষে এসেই ভক্তদের উদ্দেশ্যে জানান তাদের ঘরে নতুন সদস্যের আগমন ঘটতে যাচ্ছে। সেপ্টেম্বর মাসেই সম্ভবত তিনি আসবেন এমন বার্তাও দেন তারকা দম্পতি। ধীরে ধীরে আগমনের দিন এগিয়ে আসছে।

মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকার জন্য শুভশ্রী নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রাখছেন। সেদিকে দেখভাল করছেন স্বামী রাজ। মহামারীর এই সময়ে নিজেকে মানসিক ভাবে চাঙ্গা রাখতে শুভশ্রী নিয়মিত যোগ ব্যায়াম করছেন। এছাড়াও রাজ চক্রবর্তীর মায়ের সঙ্গে বসে বিভিন্ন সিনেমা দেখে বর্তমান সময় পার করছেন তিনি।

এ বিষয়ে রাজ চক্রবর্তী বলেন, ১০ মিনিট পর পর সিনেমায় বিরতি দিয়ে মাকে সিনেমার বাংলা অর্থ বুঝি দিতে হয়। এছাড়াও শুভশ্রীর খাবার প্রতি বেড়েছে আগ্রহ। বিশেষ করে ভ্যানিলা আইসক্রিমের প্রতি। প্রতিবার খাবারের পর তার আইসক্রিম চাই বলে জানান রাজ চক্রবর্তী।

প্রসঙ্গত, রাজ চক্রবর্তী বর্তমানে তার আপকামিং সিনেমা ‘হাবজি গাবজি’র পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। বর্তমানে সিনেমার ডাবিংয়ের কাজ চলছে। সিনেমা প্রসঙ্গে রাজ বলেন, আগামী বছরের জানুয়ারিতে শুভশ্রীর ডাবিং শুরু হবে। তাছাড়া সিনেমার বাকি কাজ শেষ করতে আরো খানিকটা সময় লাগবে

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App