অর্থনৈতিক সংকট উত্তরণে ২৫ যুব সংগঠনের প্রস্তাবনা

আগের সংবাদ

অক্সফোর্ড ভ্যাকসিনের ১০ কোটি ডোজের ফরমাশ

পরের সংবাদ

নেপোটিজম নিয়ে মুখ খুললেন প্রসেনজিৎ

লাইভ বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ২০, ২০২০ , ৯:৪০ অপরাহ্ণ

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যার পর পর ইন্ডাস্ট্রিতে নেপোটিজম বা পক্ষপাতিত্বের একটি অভিযোগ উঠে। বিষয়টি নিয়ে যে কেবল বলিউড ইন্ডাস্ট্রিতেই ঝড় উঠেছে তা নয়, দাপট গিয়ে হানা দিয়েছে বিশ্বের বিভিন্ন সিনেমা ইন্ডাস্ট্রিতে। তেমনই টলিউড ইন্ডাস্ট্রিও এর বাইরে ছিলো না। অভিনেত্রী শ্রীলেখা মিত্র ইন্ডাস্ট্রির বিভিন্ন অভিনেতা ও পরিচালকের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে সমালোচনা করেন। তার মধ্যে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও পক্ষপাতিত্বের অভিযোগে অভিযুক্ত করে কড়া সমালোচনা করেছিলেন।

সে সময় চুপ ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু তিনি এই প্রথম বিষয়টি নিয়ে কথা বললেন। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়ার কাছে তিনি বলেন, আমি গত একমাস ধরে চলমান পক্ষপাতিত্বের বিতর্ক সম্পর্কে ভালো করেই অবহিত এবং বিষয়টি নিয়ে স্পষ্টভাবে বলতে চাই আমি বিষয়টি আরো জটিল করার জন্য কারো কথার মন্তব্য করবো না। আমি শুধু এটুকু বলতে পারি যে একজন অভিনেতা হিসেবে সর্বাধিক সংখ্যক নতুন অভিনয়শিল্পী ও পরিচালকের সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়েছে।

তিনি আরো বলেন, আজ অবধি, যখন আমি কোনো সিনেমা বা টিভি শো প্রযোজনার সিদ্ধান্ত নিই, তখন ১০টি চলচ্চিত্রের মধ্যে আপনি আমাকে দুটি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখবেন। আমার বাকি প্রযোজনার জন্য আমি নতুন পরিচালক, নতুন নতুন প্রতিভা এবং অভিনেতাদের সঙ্গে কাজ করি। এমন অনেক অভিনেতা আছেন যাদের আমি ইন্ডাস্ট্রিতে সুযোগ দিয়েছি এবং তারা এখন বড় তারকা আর দেখুন, আমি তাদের নাম বলতে চাই না, মানুষ এই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সবই জানেন।

এমএইচ