ঢাকা ওয়াসার নিয়োগে স্বচ্ছতার দাবি টিআইবির

আগের সংবাদ

মাছরাঙাকে বাঁচাতে ছুটলেন ফায়ার সার্ভিসের ১০ সদস্য

পরের সংবাদ

দুদফা রিমান্ড শেষে কারাগারে ডা. সাবরিনা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ২০, ২০২০ , ৩:৩৯ অপরাহ্ণ

জেকেজি চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে দুই দফা রিমান্ডে প্রতারণার অভিযোগের পর্যাপ্ত তথ্য প্রমাণ মেলায় শিগগিরই চার্জশিট দেয়া যাবে বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ। এদিকে দুই দফায় পাঁচদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে সাবরিনার জামিন আবেদন নাকচ করে দিয়ে কারাগারে পাঠিয়েছেন আদালত। এছাড়া জেকেজির সাবেক কর্মকর্তা হুমায়ূন কবিরকে তিনদিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

গোয়েন্দা পুলিশের কাছে দুই দফায় পাঁচদিনের রিমান্ড শেষে সোমবার (২০ জুলাই) দুপুর ১২টার দিকে আদালতে আনা হয় করোনা টেস্টের নামে জালিয়াতির অভিযোগে গ্রেফতার জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে।

মহানগর হাকিম আদালতে তোলার পর আর রিমান্ড আবেদন না করে কারাগারে পাঠানো হবে বলে জানান রাষ্ট্রপক্ষের আইনজীবীরা। এদিকে, ডা. সাবরিনার পক্ষে তার আইনজীবীদের জামিন আবেদন শুনানির অপেক্ষায় আছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী জানান, এই সাবরিনা একজন সরকারি কর্মকর্তা হয়েও আইন কানুনের তোয়াক্কা না করে তিনি অন্যায় ও অবৈধভাবে জেকেজি নামের প্রতিষ্ঠান চালু করেছে; এবং সেই প্রতিষ্ঠানের তিনি চেয়ারম্যান হয়েছেন। তিনি একাধিকবার রিমান্ডে গেছেন; সেখানে অনেক তথ্য দিয়েছেন। সে জন্য আদালতকে বলেছি, তার রিমান্ড যাতে জামিন মঞ্জুর করেন। আদালত তাকে জামিন না দিয়ে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন।

এসএইচ