×

সারাদেশ

ফাঁসিতে ঝুলে নারীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুলাই ২০২০, ১২:০৪ পিএম

নেত্রকোনার মদন পৌরসভার জাহাঙ্গীরপুর গার্লস স্কুল রোডের রঞ্জিত আচার্য্যের ভাড়া বাসায় পান্না দেবনাথ (২০) নামের এক নারী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।  শনিবার (১৮ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মালিডাংগা গ্রামের পলাশ দেবনাথের স্ত্রী। সে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গোপাল দেবনাথের মেয়ে।

পরিবারিক সূত্রে জানা যায়, গত বছর তারাকান্দার মালিডাংগা গ্রামের প্রকাশ দেবনাথের ছেলের সঙ্গে কলমাকান্দা গ্রামের গোপাল দেবনাথের মেয়ে পান্না দেবনাথের বিয়ে হয়। গোপাল দেবনাথ জাহাঙ্গীপুর কেন্দ্রীয় বাজারে পানের ব্যবসা করায় মদন পৌরসভার রঞ্জিত আচার্য্যরে বাসায় ভাড়া থাকেন। পান্নার স্বামী পলাশ দেবনাথের মানসিক সমস্যা থাকার কারণে পান্না দেবনাথ অধিকাংশ সময় বাবার কাছেই থাকতেন। প্রায় ১ মাস যাবত সে বাবার কাছেই অবস্থান করছিল।

শনিবার সকালে শ্বাশুড়ী ও কাকী শ্বাশুড়ী পান্নাকে স্বামীর বাড়িতে নিয়ে যাওয়ার জন্য মদনে আসে। সন্ধ্যার দিকে পান্নাকে বাসায় রেখে তার মা, শ্বাশুড়ী ও কাকী শ্বাশুরীকে নিয়ে মদন বাজারে আত্মীয়ের বাসায় বেড়াতে যায়। খালি বাসায় কিছুক্ষণ ধরে পান্নার রুমের দরজা বন্ধ থাকায় বাসার মালিকের মেয়ে রিতি গিয়ে দরজা খুলে জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেছানো তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে মদন থানায় খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিক মৃত্যুর রহস্য জানা যায়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) জামাল উদ্দিন বলেন, পান্না দেবনাথ নামের এক নারী ফাঁসিতে ঝুলে মারা গেছে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ঝুলন্ত লাশটি দেখে সন্দেহাতীত হওয়ায় লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনার মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App