রাজনৈতিক দলের নিবন্ধন আইন বাতিলের দাবি

আগের সংবাদ

জেনে নিন কখন কোন মাস্ক ব্যবহার করবেন

পরের সংবাদ

মানহানির মামলা করবেন অপু বিশ্বাস

প্রকাশিত: জুলাই ১৯, ২০২০ , ৪:১৪ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৯, ২০২০ , ৪:২২ অপরাহ্ণ

৫ লাখ টাকার চেক প্রতারণার অভিযোগে নায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে পাঠানো আইনি নোটিশকে পরিকল্পিত বলে দাবি করেছেন অপু বিশ্বাস। তিনি বলেন, তাকে অপমান ও হেয় করতেই এ ঘটনা সাজানো হয়েছে। এটিকে ষড়যন্ত্র দাবি করে অপু বিশ্বাস বলেন, ‘অনেক আগেই তো আমার ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ হয়ে আছে। এছাড়া গত বছর এই চেক নিয়ে থানায় জিডিও করেছি। এই চেক নিয়ে কীভাবে আইনি নোটিশ পাঠায়? বোঝাই যাচ্ছে যে আমার সম্মানহানির জন্য এমনটা করা হয়েছে। আমি চুপ করে থাকবো না। বাদশাহ বুলবুলে বিরুদ্ধে মানহানি মামলা করবো।’

এর আগে রবিবার (১৯ জুলাই) চেক প্রতারণার অভিযোগে ঢাকার জজ কোর্টের অ্যাডভোকেট মো. মুনজুর আলমের মাধ্যমে অপু বিশ্বাসের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন (598498) বাদশাহ বুলবুল নামের এক ব্যবসায়ী।

নোটিশে বলা হয়েছে, ব্যবসায়ী বাদশাহ বুলবুলের সঙ্গে অপু বিশ্বাসের সুসম্পর্ক ছিল। সেই সুবাধে প্লট ক্রয়ের কিস্তি পরিশোধ, ব্যক্তিগত গাড়ি ও ফ্ল্যাট ক্রয়ের জন্য অপু ওই ব্যবসায়ীর কাছ থেকে ১০ লাখ টাকা ঋণ নেন। গত ৭ জুলাই সে ঋণ পরিশোধের অংশ হিসেবে ৫ লাখ টাকার একটি চেক দিলে অ্যাকাউন্টে প্রয়োজনীয় অর্থ না থাকায় সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃপক্ষ সেটি ফেরত দিয়েছে।

বিষয়টি অপু বিশ্বাসকে জানানো হলে তিনি কালক্ষেপণ করতে থাকেন। একপর্যায়ে ওই ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। তাই লিগ্যাল নোটিশে অপুকে ৩০ দিনের মধ্যে সব অর্থ পরিশোধের জন্য বলা হয়েছে। তা না করা হলে অপু বিশ্বাসের বিরুদ্ধে মামলা করা হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়