×

আন্তর্জাতিক

সংবাদ পড়তে গিয়ে খুলে পড়লো দাঁত (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০২০, ০১:৩২ পিএম

সংবাদ পড়তে গিয়ে খুলে পড়লো দাঁত (ভিডিও)

মারিচা প্যাডালকো। ছবি: ইনস্টাগ্রাম

উপস্থাপনার জগতে যেসব ক্ষেত্রে সবচেয়ে বেশি সতর্ক থাকতে হয়, তার মধ্যে সংবাদ উপস্থাপনা একটি। যেহেতু সংবাদ খুবই গুরুত্বপূর্ণ বিষয়, তাই উপস্থাপনার ক্ষেত্রেও বাড়তি সতর্ক থাকতে হয়। এজন্য অনেক সময় উপস্থাপনা করতে গিয়ে নানা রকম অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হলে সেটি রাতারাতিই ভাইরাল হয়ে যায়।

সংবাদ উপস্থাপন করতে গিয়ে মাঝে মধ্যে নানান রকম অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়। কিন্তু তা বলে উপস্থাপকের দাঁত খুলে চলে আসছে, এমনটা হয়তো আগে কেউ দেখেননি। এমনই এক ঘটনা সম্প্রতি সামনে এল। ইউক্রেনে এক মহিলা সাংবাদিক খবর পড়ার সময় এই পরিস্থিতির মধ্যে পড়েন। ভিডিওটি উপস্থাপিকা নিজেই আপলোড করেছেন তার ইনস্টাগ্রামে। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

মারিচা প্যাডালকো নামে ওই মহিলা সাংবাদিক ইউক্রেনের এক টিএসএন চ্যানেলে রাত্রি ৯টার লাইভ খবর পড়ছিলেন। সেই সময় এই অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। যেহেতু লাইভ চলছিল ফলে, নিজেকেই সেই পরিস্থিতি সামাল দিতে হয় মারিচাকে। পেশাদারের মতো তিনি পরিস্থিতি সামলেও নেন।

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, একটি সবুজ পোশাক পরে খবর পড়ছেন মারিচা। সেই সময় তিনি ইউক্রেনে করোনার পরিস্থিতি নিয়ে প্রতিবেদনের উপস্থাপনায় ব্যস্ত ছিলেন। খবর পড়তে পড়তেই তিনি বুঝতে পারেন, তার একটি দাঁত খুলে বেরিয়ে আসছে। সঙ্গে সঙ্গে তিনি হাত দিয়ে মুখ ঢেকে ফেলেন, মাত্র কয়েক মুহূর্ত। হাত সরাতেই দেখা যায়, তার উপরের সারিতে সামনের দিকে একটি দাঁত নেই। সেই অবস্থাতেই গোটা সময়টা তিনি স্বাভাবিক ছন্দেই খবর পড়তে থাকেন, কোনও রকম অভিব্যক্তির পরিবর্তন ছাড়াই। ভিডিওটি ভাইরাল হলেও দক্ষতা ও পেশাদারিত্বের সাথে বিষয়টা সামাল দিতে পারার কারণে উপস্থাপিকার প্রশংসাই করছেন সবাই।

https://www.instagram.com/p/CCqr6gsJ-1_/?utm_source=ig_web_copy_link

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App