×

জাতীয়

ডা. সাবরিনার নেপথ্যদের খুঁজছে গোয়েন্দা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০২০, ০৩:৪২ পিএম

কোথাও না কোথাওতো তিনি সহযোগীতা পেয়েছেন, তা না হলেতো এ কাজগুলি করার কথা না। তবে তদন্তের জন্য যারা সংশ্লিষ্ট তাদের সবাইকে আমরা জিজ্ঞাসাবাদ করবো। জেকেজি করোনা পরীক্ষা জালিয়াতির ঘটনায় গ্রেপ্তার ডা. সাবরিনার নেপথ্যে কারা রয়েছেন এমন প্রশ্নের উত্তরে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার প্রধান অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন।

শনিবার (১৮ জুলাই) দুপুরে ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন সেন্টারে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান বলেন, তদন্তের এ পর্যায়ে ডা.সাবরিনা আগে যে তথ্যগুলো দিয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

আসলে ডা. সাবরিনা যে বিষয়টি মূলত ব্যবহার করেছে তা হলো ফেসভ্যালু ও স্বাস্থ্য অধিদপ্তরসহ বিভিন্ন জায়গায় তার পরিচিত। স্বামী আরিফুলও তার সংগে মূলত সে বিষয়টি ক্যাপিটালাইজড করে বিভিন্ন প্রতারনার আশ্রয় নিয়েছে। যেমন প্রাথমিকভাবে ঢাকা-নারায়নগঞ্জসহ বিভিন্ন এলাকায় একটি প্রজেক্ট তৈরি করেছিল যেখানে স্যাম্পল সগ্রহ ও কোভিড-১৯ রোগীদের চিকিৎসা করার কথা ছিল তা তারা করেনি। আসলে বিষয়টি এখনো তদন্তাধীন রয়েছে। তদন্তে তার অপরাধমূলক কর্মকাণ্ড পাওয়া গেলে তা আমারা আমলে নেব। এছাড়া অনিয়ম পাওয়া গেল স্বাস্থ্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তা জানানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App