করোনা থেকে মুক্ত ১০ হাজারের বেশি পুলিশ সদস্য

আগের সংবাদ

বন্ধ হলো গৌরীপুরে প্রাচীন স্থাপনা ভাঙার কাজ

পরের সংবাদ

টিকেট ছাড়া কেউ স্টেশনে প্রবেশ করতে পারবে না

প্রকাশিত: জুলাই ১৮, ২০২০ , ১:০৩ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৮, ২০২০ , ২:০৯ অপরাহ্ণ

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন জানান, বিমান বন্দর, জয়দেবপুর, নরসিংধীসহ বেশ কয়েকটি স্টেশনে উন্নয়নের কাজ চলছে। এসব স্টেশনে প্লাটফর্ম উচু করা হচ্ছে, সেই সাথে যাতে করে বাইরের কোন লোক টিকেট ছাড়া স্টেশনের ভিতরে প্রবেশ করতে না পারে সেই ব্যবস্থা করে স্টেশনগুলো ব্যারিকেড দেয়ার কাজ চলছে।

শনিবার (১৮ জুলাই) সকাল সাড়ে ১০ টা নাগাদ রেলমন্ত্রী, রেলের সচিব সেলিম রেজা, ডিজি মো. শামছুজ্জামান, এডিজি (অপারেশন) মিয়া জাহান, রেলের উর্দ্ধতন কর্মকর্তারাসহ মন্ত্রীর সিনিয়র জনসংযোগ কর্মকর্তা শরীফুল আলম এসময় মন্ত্রীর সঙ্গে কমলাপুর স্টেশনে থেকে যাত্রা শুরু করেন।

শরীফুল আলম ভোরের কাগজকে বলেন, করোনার সময় প্রায় তিনমাসাধিক কাল ট্রেন চলাচল বন্ধ (কয়েকটি ছাড়া)। রেল স্টেশনগুলোর উন্নয়ন কাজের অগ্রগতি কতটুকু তা দেখতে আজ মন্ত্রী, সচিব, ডিজিসহ রেলের উর্দ্ধতন কর্মকর্তারা কমলাপুর স্টেশন থেকে একটি বিশেষ ট্রেনে করে সকালে রওনা দেন। নরসিংদী স্টেশন পরিদর্শন শেষে তারা আবার কমলাপুরে ফিরে আসবেন। পরিদর্শনকালে মন্ত্রী কাজের অগ্রগতি, কাজের মান ও ঠিকাদার সংস্থাকে যথাযথভাবে কাজ করা এবং দ্রুতকাজ শেষ করার নির্দেশনাও দেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়