×

বিনোদন

সিবিআই তদন্ত চান অভিনেত্রী রিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুলাই ২০২০, ১১:৩৫ এএম

সিবিআই তদন্ত চান অভিনেত্রী রিয়া

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বান্ধবী রিয়া চক্রবর্তী। ছবি: ইন্টারনেট

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার সিবিআই তদন্তের দাবি জানালেন অভিনেতার ঘনিষ্ঠ বান্ধবী ও অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ইনস্টাগ্রামে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে উদ্দেশ্য করে রিয়া লিখেছেন, অবশ্যই যেন সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত করা হয়। সূত্র: দ্য ওয়াল।

রিয়া লিখেছেন, স্যার আমি রিয়া চক্রবর্তী, সুশান্তের বান্ধবী। ওর আকস্মিক মৃত্যুর একমাস পার হয়ে গিয়েছে। সরকারের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। ন্যায়বিচারের আশায় আপনার কাছে হাতজোড় করে অনুরোধ করছি, সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত করা হোক। আমি জানতে চাই, কোন চাপে পড়ে এমন মারাত্মক সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছিল সুশান্ত।

এর আগে সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বান্দ্রা থানায় ঘণ্টা ছয়েক ধরে জেরা করা হয় তাঁকে। পুলিশ সূত্রে বলা হয়েছিল, রিয়ার বয়ান এই তদন্তের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। গত ১৪ জুলাই সুশান্তের মৃত্যুর ঠিক একমাস পর সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্টও শেয়ার করেছিলেন রিয়া।

তিনি লিখেছিলেন, ভালোবাসার প্রতি তুমিই আমার বিশ্বাস জাগিয়েছিলে। জীবনের মানে কত সহজ-সরল হয় সেটা বুঝিয়েছিল তুমিই। রোজ তোমার থেকে কত কিছু শিখতাম। নিজের সঙ্গে লড়াই করছি, এটা ভেবে যে, আর তোমার সঙ্গে দেখা হবে না। তোমায় যদি ফিরিয়ে আনতে পারতাম….আশা করি এখন অনেক শান্তিপূর্ণ জায়গায় আছো। নক্ষত্রকে জগৎ তোমায় নিশ্চয় সাদরে বরণ করে নিয়েছে। ৩০ দিন হলো তোমাকে ছাড়া। শান্তিতে থেকো সুশি। আজীবন তোমায় ভালবাসব।

শোনা গিয়েছিল, অঙ্কিত লোখাণ্ডে এবং কৃতি স্যাননের সঙ্গে বিচ্ছেদের পর রিয়ার সঙ্গেই নাকি ডেট করছিলেন সুশান্ত। দুই তারকার কেউই অবশ্য এ ব্যাপারে প্রকাশ্যে কখনও কোনো মন্তব্য করেননি। তবে সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক যে যথেষ্ট গাঢ় ছিল এটা বিটাউনের ওপেন সিক্রেট।

https://twitter.com/Tweet2Rhea/status/1283694825628291074?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1283694825628291074%7Ctwgr%5E&ref_url=https%3A%2F%2Fwww.thewall.in%2Fentertainment-rhea-chakraborty-asks-amit-shah-for-cbi-inquiry-into-sushant-singh-rajputs-death%2F

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App