×

সারাদেশ

পরিচয় মিললো অজ্ঞাত লাশের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুলাই ২০২০, ১০:২১ এএম

পরিচয় মিললো অজ্ঞাত লাশের

ছবি: প্রতিনিধি

সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোনাপাড়া হাসপাতাল মোড়ে খুন করে ফেলে যাওয়া লাশের পরিচয় মিলেছে। খুন হওয়া ব্যক্তির নাম সুলতান হোসেন (৪৬) । সে রাজবাড়ী জেলার সদর উপজেলার ভবাদিয়া গ্রামের মৃত শুকুর আলীর পুত্র। ঢাকায় উত্তরা ডি ফ্যাশন বায়িং হাউজে কমার্শিয়াল ম্যানেজার পদে কর্মরত ছিলেন। সেই সূত্রে তেজগাঁও নাখালপাড়া বাসা ভাড়া থাকতেন তিনি ।

সিংগাইর থানার এসআই মো. আনোয়ার হোসেন বলেন, বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। পরে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। পাশাপাশি বিভিন্ন থানায় ম্যাসেজ দেয়া হয়। তেজগাঁও থানায় গত ১৫ জুলাই নিহতের বড় ভাই আবুল হোসেনের দায়ের করা নিখোঁজ জিডি‘র সূত্র ধরে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করলে তারা নিহতের লাশ দেখে পরিচয় নিশ্চিত করেন। এসআই মো. আনোয়ার হোসেন আরো বলেন, নিহত সুলতান হোসেনের এক কন্যা সন্তান রয়েছে। সে গত ১৪ জুলাই সকালে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন।

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, নিহতের পরিবারের ইচ্ছানুযায়ী তেজগাঁও কিংবা সিংগাইর থানায় মামলা করতে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App