ভাতিজির লেখা ‘ডেঞ্জারাস’ ট্রাম্প বই নিয়ে হুলুস্থুল

আগের সংবাদ

কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা, বাইরে ঝোলায় তালা

পরের সংবাদ

কেশবপুরে নতুন ৬ জনসহ মোট আক্রান্ত ৬৮, মৃত্যু ২

প্রকাশিত: জুলাই ১৭, ২০২০ , ৪:৫৬ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৭, ২০২০ , ৪:৫৬ অপরাহ্ণ

কেশবপুরে নতুন করে আরও ৬ জন করোনায় আক্রান্ত। মোট আক্রান্ত ৬৮ জন। মৃত্যু ২। সুস্থ ৪৩ জন

যশোরের কেশবপুরে নতুন করে আরও ৬ জন করোনা আক্রান্ত হয়েছে। গত ১৫ জুলাই ১১ জনের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। শুক্রবার সকালে ৬ জনের করোনা রির্পোট পজেটিভ পাওয়া যায় বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. জাহিদুর রহমান জানান।

আক্রান্তরা হলেন, কেশবপুর পৌরসভার ১নং ওয়ার্ডের বসবাসরত ও কেশবপুর এলজিইডি অফিসে কর্মরত এক কর্মকর্তা (৫৭), কেশবপুর পৌরসভার ২নং ওয়ার্ডের এক মহিলা ডাক্তার বয়স (৩০), একই ওয়ার্ডের ভোগতী গ্রামের ২৯ বছর বয়সের এক যুবক, ভেরচী পুলিশ ফাঁড়িতে কর্মরত এক পুলিশ অফিসার, কেশবপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের এক মহিলা (২২) ও পাঁজিয়ার ইউনিয়নের ২নং ওয়ার্ডের এক পুরুষ (৫৭)। এ পর্যন্ত কেশবপুরে ৬৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে ৪৩ জন সুস্থ হয়েছেন আর ২ জনের মৃত্যু হয়েছে।

মৃত্যুবরণকারী ২জন হলেন, কেশবপুর উপজেলার মজিদপুর গ্রামের আব্দুল বারিকের স্ত্রী জাহিদা বেগম (৫০) । ১৬ জুলাই দুপুরে তার মৃত্যু হয়। অপর জন হলেন, কালিয়ারই গ্রামের এসবিএল মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপাপ্ত প্রধান শিক্ষক নুরুল ইসলাম। তিনি ৬ জুলাই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন জানান, উপজেলায় মোট ৬৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে ৪৩ জন সুস্থ হয়েছেন আর ২ জনের মৃত্যু হয়েছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়