×

সারাদেশ

যতদিন বন্যা থাকবে ততদিন ত্রাণ দেয়া হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুলাই ২০২০, ০৯:১৬ পিএম

যতদিন বন্যা থাকবে ততদিন ত্রাণ দেয়া হবে

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান।

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় বন্যাদুর্গত মানুষের পাশে আছে। যতক্ষণ বন্যার পানি থাকবে, যতক্ষণ আপনাদের কষ্ট থাকবে, যতক্ষণ আপনারা ঘরে ঘুমাতে না পারবেন ততক্ষণ আমরা আপনাদের ত্রাণ দিতেই থাকবো।

মুরাদ হাসান বলেন, বন্যার কারণে বাড়িতে পানি ওঠায় আপনারা যারা রান্না করে খেতে পারেন না তাদের জন্য আমরা খিচুড়ি রান্না করে ও শুকনো খাবার আমাদের নেতাকর্মীরা প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়ে আসবে। আপনাদের যে কোনো সমস্যার কথা সরাসরি আমাকে বলবেন। আমি না থাকলে আমার নাম্বারে ফোন দিবেন, আমার আওয়ামী লীগের নেতাকর্মীদের বলবেন, আমার উপজেলা প্রশাসনকে বলবেন। আপনাদের সুখে-দুঃখে সব সময় আমরা ও আওয়ামী লীগ আপনাদের পাশে আছি।

বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে জামালপুরের সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, জামালপুর জেলা আওয়ামী লীগ ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এবং তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বাবা প্রয়াত অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১২তম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মৃত্যুবার্ষিকী পালন করা হয়। সকালে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিলের মধ্য দিয়ে শুরু হয়। পরে মরহুমের নিজবাড়ি আওনা ইউনিয়নের দৌলতপুর মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল মরহুমের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি, কোরআনখানি, এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- মতিয়র রহমান তালুকদারের বড় ছেলে হাইকোর্টের বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদার মিন্টু, তথ্যপ্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহোযোগী সংগঠনের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা, সুধিজন, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App