×

জাতীয়

বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক, গলায় ফাঁসে গৃহবধূর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুলাই ২০২০, ১১:৩২ পিএম

রাজধানীর বনশ্রীতে বিদ্যুৎস্পৃষ্টে মেহেদি (১৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

সহকর্মী সাইদুর রহমান জানান, কুমিল্লার দেবিদ্বার উপজেলার বিল্লাল হোসেনের ছেলে মেহেদি। বনশ্রী নবিনবাদ তিতাস রোডের একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে হয় সে। পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া জানান, মেহেদি নির্মানশ্রমিকের কাজ করে। সন্ধ্যায় একটি ভবনে রড সরানোর সময় পাশের বিদ্যুতের তারের সাথে লাগলে সেখান থেকে সে স্পৃষ্ট হয়।

এদিকে দক্ষিণ যাত্রাবাড়ির একটি বাসায় গলায় ফাঁস দিয়ে অর্নি (২৮) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ যাত্রাবাড়ির ১৫০/বি নম্বর বাসায় এই ঘটনা ঘটে।

পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রাত ৯টার দিকে স্বামী ফয়সাল তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। তার স্বামী নিজেই জানিয়েছে অর্নি বাসায় গলায় ফাঁস দিয়েছিলো। দুটি মৃতদেহই মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় ঘটনা দুটি জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App