দেশে একদিনে নতুন মৃত্যু ৩৯ , শনাক্ত ২৭৩৩

আগের সংবাদ

লকডাউন আরো কঠোরভাবে বাস্তবায়ন করুন: তাপস

পরের সংবাদ

ভুয়া রিপোর্ট দেয়ার কথা স্বীকার করেছেন সাহেদ: ডিবি

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ১৬, ২০২০ , ২:৪০ অপরাহ্ণ

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিম গোয়েন্দা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে করোনার টেস্ট না করে রিপোর্ট দেয়ার প্রতারণার বিষয়টি স্বীকার করেছে বলে দাবি করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত কমিশনার মো. আব্দুল বাতেন। বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে এক অনানুষ্ঠানিক ব্রিফিংয়ে এ দাবি করেন তিনি।

তিনি বলেন, ভুয়া রিপোর্ট দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার কথা সাহেদ স্বীকার করেছেন। আব্দুল বাতেন আরও বলেন, রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযান শুরুর আগে কিছু মেশিনারিজ হাসপাতাল থেকে সরিয়ে ফেলছে। ডিবি ফের অভিযানে যাবে। এসব মেশিন কোথায় রাখা হয়েছে তা খোঁজা হবে। সাহেদের বিষয় কোনও ভুক্তোভোগী অভিযোগ করতে চাইলে তাদের অভিযোগ নেওয়া হবে বলে জানান বাতেন।

উল্লেখ্য, করোনাভাইরাস নমুনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় বেসরকারি রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে আজ বৃহস্পতিবার ১০ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। একই মামলায় তার দুই সহযোগীরও রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিজেন্ট হাসপাতালের এমডি মাসুদ পারভেজকে ১০ দিনের রিমান্ডে পাঠানো হয়েছে। সাহেদের আরেক সহযোগী ও রিজেন্ট হাসপাতালের কর্মী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীর পাঁচ দিনের রিমান্ড শেষে আবার সাত দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম শুনানি শেষে রিমান্ডের এই আদেশ দেন।

এর আগে বুধবার (১৫ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে অবৈধ অস্ত্রসহ সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব। তার বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারের পরই তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

 

এসএইচ