আরিফের ওপর ক্ষেপলেন সাবরিনা

আগের সংবাদ

করোনায় জীবন দিলেন আরো এক পুলিশ সদস্য

পরের সংবাদ

দেবের কবিতা রুক্মিণীর টুইটারে, অতঃপর…

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ১৬, ২০২০ , ১:৫৩ অপরাহ্ণ

দেব আর রুক্মিণীর জন্যই দুই লাইনের কবিতা লিখেছিলেন দেব। আর রুক্মিণী সেটা ভালোবেসেই শেয়ার করেছিলেন টুইটারে। আর তাতেই যেন মহাভারত অশুদ্ধ হয়ে গেল। বিরূপ মন্তব্য আর ট্রলে ভেসে যেতে থাকলো রুক্মিণীর টুইটার।

তবে ঘটনাটিকে নিছক মজার ছলেই নিয়েছেন দেব-রুক্মিণী। অবশ্য দেব পাল্টা লিখেছেন, ‘রুক্মিণীর মুখে হাসি ফোটানোর জন্যই লিখেছিলাম। সেটা যদি আরও অনেকের মুখে হাসি ফোটাতে পারে, তাতে অসুবিধে কী?

দেবের এ মন্তব্যের পর রুক্মিণী আরও একটি টুইট করেন। যেখানে তিনি লিখেছেন, দেব দুই লাইন লিখতেই তা হেডলাইন হয়ে গেল। তা হলে চারলাইন লিখলে কী হত!

দেব আর রুক্মিণী

ট্রলিংকে পাত্তা না দিয়ে টুইট-বিনিময় চলতেই থাকে দেব দেব-রুক্মিণীর। রুক্মিণীর ভাষ্য, দেব বরাবরই খুব ভালো করে হ্যান্ডল করতে পারে ট্রলাদের। আমাদের প্রতিটি পদক্ষেপ মাইক্রোস্কোপের নিচে রেখে না দেখাই ভালো। পুরো বিষয়টা আমরা মজা হিসেবেই দেখছি। কবিতার আক্ষরিক অনুবাদ না করতে যাওয়াই ভালো।

ঘটনার শুরু হয়েছিল রুমির কবিতা নিয়ে। সম্প্রতি রুমির কবিতা পড়তে পড়তে দেবের সঙ্গে তা নিয়ে আলোচনা করছিলেন রুক্মিণী। ঠিক তখনই তিন লাইনের একটি কবিতা লিখে রুক্মিণীকে পাঠান দেন। আর মজা করে সেই ছোট্ট কবিতাটি টুইটারে শেয়ার করেছিলেন রুক্মিণী।

এনএম