ঈদে চলবে গণপরিবহন: কাদের

আগের সংবাদ

দাউদকান্দিতে জায়গা নিয়ে বিরোধে যুবককে পিটিয়ে হত্যা

পরের সংবাদ

থামলো রোনালদো, থমকে গেল জুভেন্টাস

কাগজ ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ১৬, ২০২০ , ১২:৫৭ অপরাহ্ণ

সিরি আয় টানা ৫ ম্যাচে গোল করার পর অবশেষে গোল ছাড়াই সাসুলোর বিপক্ষে আজ মাঠ ছেড়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর তা ব্যর্থতার দিনে সাসুলোর বিপক্ষে ৩-৩ গোলের ড্র করেছে জুভেন্টাস। এরমাধ্যমে শেষ তিন ম্যাচে টানা ২টি ম্যাচে ড্র ও একটি ম্যাচে হেরে ২ পয়েন্ট সংগ্রহ করতে সমর্থ হয়েছে ওল্ড লেডিরা।

বৃহস্পতিবার (১৬ জুলাই) ম্যাচটিতে জয় পেলে সিরি আয় ৯ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষস্থানটি দখলে রাখতে পারতো জুভেন্টাস। কিন্তু ম্যাচটি ড্র করায় এখন দ্বিতীয়স্থানে থাকা আটলান্টার চেয়ে ৭ পয়েন্টের ব্যবধানে এগিয়ে রইলো রোনালদো-দিবালারা। বর্তমানে সিরি আয় টানা ৯ মৌসুমে শিরোপা জয়ের জন্য লড়ছে জুভেন্টাস। এই মৌসুমে তাদের আরো ম্যাচ বাকি আছে ৫টি। ফলে এই টানা দুই ড্রয়ের পরেও শিরোপা জিততে হয়তো তাদের এতো বেগ পেতে হবে না।

ম্যাচটিতে মাত্র ৫ মিনিটের মাথায় গোল করে ফেলে জুভেন্টাস। গোলটি করেন ডিফেন্ডার দানিলো। এরপর ১২ মিনিটের মাথায় দলকে দ্বিতীয় গোল এনে দেন গঞ্জালো হিগুইন। ওই সময়ই কে জানতো যে ২-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকেও ম্যাচটির এমন ফলাফল নিয়ে মাঠ ছাড়তে হবে জুভেন্টাসকে। প্রথমার্ধের ২৯ মিনিটে প্রথম গোলটি শোধ করে সাসুলো। তাদের হয়ে গোলটি করেন ফিলিপ দুনকিক। এরপর প্রথমার্ধে আর তারা দ্বিতীয় গোলটি শোধ করতে পারেনি। কিন্তু দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটেই ডমিনিকো বেরারদির গোলে সমতায় পেয়ে যায় সাসুলো। এর তিন মিনিট পর আরেকটি গোল পেয়ে ৩-২ গোলের ব্যবধান পেয়ে যায় তারা।

আর তখনই মনে হচ্ছিল এসি মিলানের বিপক্ষে ম্যাচটির পুনরাবৃত্তিই আবার এই ম্যাচে হতে যাচ্ছে কিনা। তবে সেই সন্দেহ দূর করেন অ্যালেক্স সান্দ্রো ম্যাচের ৬৪ মিনিটে জুভেন্টাসের হয়ে তৃতীয় গোলটি করে। কিন্তু তৃতীয় গোলটি হজম করার পর ফের এগিয়ে যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠে সাসুলো। আর এ কারণে জুভেন্টাস গোলরক্ষককে ঘাম ঝড়াতে হয়। তবে ভাগ্যবশত শেষপর্যন্ত জুভেন্টাস ড্র করে ১ পয়েন্ট নিয়ে বাড়ি ফিরতে পেরেছে।

এসআর