×

অপরাধ

সাহেদের ১০ দিনের রিমান্ড চাইবে ডিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২০, ০৯:২৪ পিএম

রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. শাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে চাইবে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি)। বুধবার (১৫ জুলাই) ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম বিষয়টি জানান।

মাহবুব আলম জানান, বৃহস্পতিবার (১৬ জুলাই) সাহেদকে আদালতে তুলে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হবে। রিজেন্টের প্রতারণার মামলাটি ডিবি তদন্ত করছে।

এর আগে বুধবার (১৫ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে র‍্যাব সদস্যরা তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। এরপর চেকআপ শেষে ৬টার দিকে হাসপাতাল থেকে তাকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মোহাম্মদ আলাউদ্দিন জানান, সাহেদের বুকের, পেটের এক্স-রে ও ইসিজি করানো হয়েছে। দুটি পরিক্ষারই রিপোর্ট ভালো আছে। তাকে চিকিৎসাপত্র দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। মাসুদ পারভেজ নামে আরো একজনকেও স্বাস্থ্য পরিক্ষা করে নরমাল পাবার পর তাকেও ছেড়ে দেওয়া হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া জানান, শাহেদের ও রিজেন্ট গ্রুপের এমপি মাসুদ পারভেজকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। মরডিকেল চেকআপ শেষে তাদেরকে র্যাব সদস্যরা হাসপাতাল থেকে নিয়ে গেছে।

এর আগে বুধবার ভোরে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তার কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়। ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে বোরকা পরে নৌকায় পালিয়ে থাকা অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর সকাল ৮টা ১০ মিনিটে সাতক্ষীরা স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে করে সাহেদকে নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা দেয় র‌্যাবের দলটি। সকাল ৯টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি ঢাকার তেজগাঁও পুরাতন বিমাবন্দরে এসে পৌঁছায়। সেখান থেকে তাকে র‌্যাব সদর দফতরে নেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App