×

জাতীয়

কোন স্বজনের কাছেই আশ্রয় পাননি সাহেদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২০, ০৯:৫৭ এএম

কোন স্বজনের কাছেই আশ্রয় পাননি সাহেদ

সাহেদ

র‌্যাব জানিয়েছেন, সাহেদ পালাতক অবস্থায় আত্নীয় স্বজনদের বাড়িতে আশ্রয় নিতে গেলে কেউ প্রতারক সাহেদকে আশ্রয় দেয়নি। সবাই তাকে ধাক্কা দিয়ে বের করে দিয়েছে। তাই অসহায় হয়ে বোরকা পড়ে সীমান্ত পাড়ি দিতে চেয়েছিলেন সাহেদ। র‌্যাব জানিয়েছেন সাহেদ অল্প আরেকটু সময় পেলে পালাতে সক্ষম হতেন কারণ বোরকা পড়ে নৌকায় উঠা অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১৫ জুলাই) ভোরে র‍্যাবের বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সাতক্ষীরা জেলার দেবহাটার রামগতি সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্রসহ মো. সাহেদকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাঁখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদী তীর সীমান্ত থেকে আনুমানিক ৫.০০ থেকে ৫.৩০ এর দিকে তাকে গ্রেপ্তার করা হয়। সেখান দিয়ে নদী পেরিয়ে সাহেদ ভারতে পালিয়ে যাবার চেষ্টা করছিল।

র‌্যাব জানিয়েছে, পালিয়ে যাওয়ার সময় নিজেকে আড়াল করার চেষ্টা করেছিলেন, আইন-শৃঙ্খলাবাহিনীর চোখে ধুলো দেয়ার চেষ্টা ছিল তার। নির্বিঘ্নে পালানোর জন্য বোরকা পরেছিলেন। লবঙ্গবতী নদী তীর সীমান্তে ধরা পড়ার সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

অভিযানটির নেতৃত্ব দেন র‍্যাব গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম। র‍্যাব লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, ইতোমধ্যে হেলিকপ্টারে আনা হয়েছে। পুরাতন বিমানবন্দরে পৌঁছার পর তাকে সদরদপ্তরে নেয়া হয়েছে। সেখানেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App