×

বিনোদন

অচেনা নায়িকাদের আনতেন জায়েদ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২০, ০৫:২৩ পিএম

'শিল্পী সমিতি হলো শিল্পীদের জন্য। কিন্তু এখানে জায়েদ খান তার ব্যক্তিগত বাণিজ্যিক অফিস বানিয়েছে। এমন সব নায়িকা নিয়ে এখানে আড্ডা হয় যাদেরকে ইন্ডাস্ট্রির কেউ চেনে না। এভাবে চলতে দেয়া যায় না।' বুধবার (১৫ জুলাই) জায়েদ খানের বিরুদ্ধে এমনই অভিযোগ করেন শিল্পী সমিতির সদস্য ফিরোজ সাঁই।

চলচ্চিত্রের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে চিত্রনায়ক ও শিল্পী সমিতির নেতা জায়েদ খানকে অবাঞ্ছিত ঘোষণা করে তাকে বয়কট করে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন। এফডিসির জহির রায়হান কালার ল্যাব হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেয়া হয়। এসময় জায়েদ খানের বিরুদ্ধে আনিত বিভিন্ন অভিযুগ তুলে ধরে ১৮টি সংগঠন। এসময় ব্যক্তিগতভাবেও জায়েদ খানের বিরুদ্ধে অনেকেই বিভিন্ন অপকর্মের অভিযোগ তুলে ধরেন।

এসময় অভিনেতা ফিরোজ সাঁই জানান, একটি গরু দিতে না পারার জন্য আমার সদস্যপদ বাতিল করে দিয়েছেন জায়েদ খান। 'আমি অনেকদিন ধরেই সিনেমার সঙ্গে সম্পৃক্ত। বিটিভির সর্বোচ্চ গ্রেডের একজন শিল্পী। বাংলাদেশ বেতারেও আমি তালিকাভুক্ত শিল্পী। টেলিভিশন প্রোডিউসার এসোসিয়েশনের এক্সিকিউটিভ মেম্বার। চলচ্চিত্র প্রযোজক সমিতির একজন সদস্য। শিল্পী সমিতিরও সদস্য ছিলাম। কিন্তু একবার জায়েদ খান আমার কাছে ডোনেশন হিসেবে একটি গরু চেয়েছিলো। গরু আমি দিতে পারিনি। বলেছিলাম বিশ হাজার টাকা দেবো।বিশ হাজার টাকা দিয়েছিলাম। কিন্তু গরু দিতে পারিনি। একটি গরু দিতে পারিনি বলে আমার সদস্যপদ কেড়ে নেয়া হয়েছে। শুধু তাই নয়, অন্যায়ভাবে প্রায় একশ ত্রিশজনেরও বেশি সদস্যদের বাতিল করা হয়েছে।'

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App