×

জাতীয়

মাথা ন্যাড়া করে ভারতে আত্মগোপনের পরিকল্পনা ছিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২০, ০৩:০৯ পিএম

করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, অর্থ আত্মসাৎসহ নানা প্রতারণার অভিযোগে আটক রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম পলাতক থাকার সময় নিজেকে মানুষ ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছ থেকে আড়াল করতে চুল কালো ও গোঁফ ফেলে দিয়েছিলেন। কিন্তু মাথা কামাননি মানুষের নজর কাড়বে বলে। পরিকল্পনা ছিল ভারতে গিয়ে মাথা ন্যাড়া করে ফেলবেন যাতে তাকে কেউ চিনতে না পারে।

বুধবার (১৫ জুলাই) ভোর ৫টা থেকে সাড়ে ৫টার দিকে নদী পেরিয়ে তিনি ভারতে পালিয়ে যাবার চেষ্টা করছিলেন। এ সময় র‌্যাবের হাতে ধরা পড়েন। প্রাথমিক জিজ্ঞাসাবাদের উদ্ধৃতি দিয়ে কর্নেল তোফায়েল আহমেদ বলেন, ভারতে পালিয়ে যাওয়ার পর সেখানে তার (সাহেদ) মাথা ন্যাড়া করার পরিকল্পনা ছিল, যাতে সেখানে কেউ চিনতে না পারে।

তবে ভারতে পালানোর আগেই আজ ভোরে তাকে ধরতে সক্ষম হয় র‍্যাব। গ্রেপ্তারের পর সাহেদকে ঢাকায় আনার আগে র‍্যাবের এডিজি (অপারেশন) কর্নেল তোফায়েল আহমেদ সাতক্ষীরা স্টেডিয়ামে সাংবাদিকদের বলেন, গ্রেপ্তার এড়াতে সাহেদ বিভিন্ন চালাকি করেছিলেন। তিনি গোঁফ কেটে ফেলেছিলেন, সাদা চুল কালো করেছিলেন। বোরকা পরে পালাচ্ছিলেন।

এর আগেও একবার সাহেদ একই সীমান্ত দিয়ে ভারতে পালিয়েছিলেন সাহেদ। এবারও একই পথ বেছে নেন। রাতের শেষভাগে সাহেদ সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত দিয়ে নৌকায় করে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App