×

জাতীয়

কিশোরদের হাতে মার খেল সাহেদ, ভিডিও ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২০, ০১:২১ পিএম

কিশোরদের হাতে মার খেল সাহেদ, ভিডিও ভাইরাল

সাহেদ

রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ সাতক্ষীরার দেবহাটা সীমান্ত দিয়ে নৌকায় করে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় গোয়েন্দাসহ র‍্যাবের একটি দল তাকে আটক করে।

সাহেদের ধরা পড়ার খবর ছড়িয়ে পড়লে সাহেদকে দেখতে ছুটে আসে এলাকাবাসী। এসময় বেশকিছু কিশোর ক্ষুব্ধ হয়ে সাহেদকে মারধর শুরু করে। ভিডিওতে দেখা যায় এক কিশোর লাঠি দিয়ে সাহেদকে আঘাত করছে। অপর একজন বলছে, সবাই মিলে একে মারা উচিত।

বুধবার ভোরে দিকে সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে নৌকায় পালিয়ে থাকা অবস্থায় বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেপ্তার করে র‍্যাব। নৌকায় করে ভারতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

ভারতে পালানোর চেষ্টার সময় সাহেদ জিন্সের প্যান্ট ও নীল রঙের শার্টের ওপর কালো রঙের বোরকা পরে ছিলেন। তার মাথার সাদা চুল ছিল কালো। এছাড়াও গ্রেপ্তার এড়াতে আরো কিছু অভিনব পদ্ধতি অনুসরণ করেছিলেন সাহেদ।

https://www.youtube.com/watch?v=HBddJZAuR6I&feature=youtu.be&fbclid=IwAR0WZwDeIX-JD9DrFLEW9EiLrhT9GnwVJShaEWuTHrJpAQ48mM2aXzdUr58

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App