×

জাতীয়

গ্রেপ্তারের আগে সাতক্ষীরাজুড়ে চিরুনি অভিযান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২০, ০৮:১০ এএম

গ্রেপ্তারের আগে সাতক্ষীরাজুড়ে চিরুনি অভিযান

র‌্যাবের হাতে গ্রেপ্তার সাহেদ

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে ধরার আগে মঙ্গলবার দিনরাত পুলিশ-বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর চিরুণী অভিযান চলছিল। এই প্রতারক যাতে সাতক্ষীরা সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যেতে না পারে, সেজন্য গোটা জেলায় এই অভিযান চালানো হয়।

গোয়েন্দারা খবর পেয়েছিলেন সাতক্ষীরা দিয়ে ভারতে ঢোকার চেষ্টা করবে সাহেদ। এই খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। সীমান্তে যাওয়ার পথে প্রায় সব গাড়িতে তল্লাশি চালায় দিনে-রাতে। একইসঙ্গে সীমান্তরক্ষী বাহিনী বিজিবির পক্ষে সীমান্তে টহল ছিল জোরদার। পাশাপাশি চলে গোয়েন্দা নজরদারি। সন্দেহজনক মাইক্রোবাস প্রাইভেটকারসহ সব যানবাহনে তল্লাশি চালানো হয়।

এর আগে গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম উঠে আসে। পরে রোগীদের সরিয়ে রিজেন্টের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়।

গ্রেপ্তার করা হয় আটজনকে। এ ঘটনায় ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে একটি মামলা করা হয়। এতে সোমবার রিজেন্ট হাসপাতালের উত্তরা শাখা থেকে আটক আটজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এছাড়া রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদসহ ৯ জনকে পলাতক আসামি হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী তারেক শিবলীকে গ্রেপ্তা করা হয় এর আগে ।

তারপর হেফাজতে নেয়া হয় টিভি নাটকের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ‘টেলিহোম’র প্রধান ও সাহেদের ভায়রা মোহাম্মদ আলী বশিরকে। এর আগে গতকাল প্রতিষ্ঠানটির এমডিকে কাপাসিয়া থেকে গ্রেপ্তার করে র‍্যাব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App