দোয়ারাবাজারে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, দূর্ভোগে লাখো মানুষ

আগের সংবাদ

বালু রাখার আক্কেল সেলামি  ১৭ লাখ টাকা

পরের সংবাদ

হঠাৎ সুশান্তকে নিয়ে মুখ খুললেন রিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ১৪, ২০২০ , ৫:৪৩ অপরাহ্ণ

 ‘শান্তিতে থেকো সুসি। ৩০ দিন হল তুমি নেই। কিন্তু সারাজীবন এই ভালবাসা থেকে যাবে। আমরা যে জন্ম জন্মান্তরে জুড়ে গিয়েছি। যে ভালবাসার কোনো শেষ নেই! ইনফিনিটি অ্যান্ড বিওন্ড’ -বলিউড অভিনেতা সুশান্তকে নিয়ে বললেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। অভিনেতার মৃত্যুর ১ মাস পর এই প্রথম মুখ খুললেন রিয়া। ইনস্টাগ্রাম পোস্টে সুশান্তকে নিয়ে উজাড় করে দিয়েছেন তার ভালবাসা। সুশান্তের সঙ্গে এমন সব ছবি প্রকাশ্যে এনেছেন যা ছিল একান্তই তাদের।

রিয়া লিখছেন, ‘এখনও মানিয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। বুক জুড়ে শুধুই শূন্যতা। তুমিই তো আমায় ভালবাসতে শিখিয়েছিলে সুশান্ত। শিখিয়েছিলে ভালবাসার মানে’। বিজ্ঞানের প্রতি অসম্ভব ভালবাসা ছিল সুশান্তের। রাতের পর রাত টেলিস্কোপে চোখ লাগিয়ে তারা দেখত সে। অবসরে সমাধান করত পদার্থবিজ্ঞানের জটিল ধাঁধা। রিয়া জানতেন মহাকাশের প্রতি সুশান্তের নিঃস্বার্থ টানের কথা। রিয়া লিখেছেন, ‘চাঁদ, তারা, আর ওই সুবিশাল মহাকাশ তোমাকে দু’হাত বাড়িয়ে স্বাগত জানিয়েছে নিশ্চয়। এখন নিশ্চয় অনেক শান্তিতে আছ তুমি। আজ মনে পড়ে জান, খসে পড়া তারা, যার নিজের কোনো আলো নেই তাকেও কীভাবে শুধুমাত্র নিজের আনন্দ দিয়ে আলোকিত করার ক্ষমতা রাখতে তুমি। আজ তুমি সেই খসে পড়া তারা। আমার তারা। যে তারার জন্য আমি অপেক্ষা করতেও রাজি আজীবন।” রিয়া কি কাঁদছেন? তার বিরুদ্ধে গত এক মাস ধরে চলে আসা যাবতীয় মিম, কুৎসায় তিনিও কি আজ ক্লান্ত? ভালবাসা প্রমাণের তাগিদ নেই, বছর ২৭-এর বাঙালি মেয়েটার কলমে আজ শুধুই স্মৃতিচারণা। রিয়া আরো লেখেন, ‘তুমিই দেখিয়ে দিলে আমাদের ভালবাসা নিঃসন্দেহে আলাদা একেবারে আলাদা’। উল্লেখ্য, গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

অঙ্কিতা লোখণ্ডের পর রিয়ার সঙ্গেই সম্পর্কে ছিলেন সুশান্ত। গোটা লকডাউন সুশান্তের সঙ্গে থাকলেও সুশান্ত মারা যাওয়ার দিন কয়েক আগে আচমকাই ৮ জুন সুশান্তের ফ্ল্যাট ছাড়েন রিয়া, কারণ হিসেবে পরে পুলিশকে জানিয়েছিলেন- সুশান্তের সঙ্গে মন কষাকষি হয়েছিল তার। রিয়া আরো জানিয়েছিলেন, এ বছরের শেষেই নাকি সুশান্ত এবং তার বিয়ে হওয়ার কথা ছিল।

নকি