করোনায় ডিএসইর কৌশলগত অংশীদারের সহযোগিতা

আগের সংবাদ

জামালপুরে যমুনার পানি বিপদসীমার ৯২ সেমি ওপরে

পরের সংবাদ

শিরোপা থেকে এক ধাপ দূরে রিয়াল মাদ্রিদ

কাগজ ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ১৪, ২০২০ , ১০:৫৫ পূর্বাহ্ণ

গত দুই মৌসুমে শিরোপা ছোঁয়া হয়নি। গত মৌসুমে তো শিরোপা জয়ের ধারে কাছেও ছিল না রিয়াল মাদ্রিদ। এবারো শিরোপা জয়ের চেয়ে ছিল পিছিয়ে । তবে অবিশ্বাস্যভাবে করোনার বিরতির পর ফিরে এসে টানা ৯ ম্যাচে জয় তুলে নিয়ে শিরোপা জয়ের দ্বারপ্রান্তে পৌছে গেছে রিয়াল মাদ্রিদ।

রাতে গ্রানাডার বিপক্ষে নিজেদের ৩৬তম ম্যাচে গ্রানাডার বিপক্ষে খেলতে নামে জিনেদিন জিদানের শিষ্যরা। আর এই ম্যাচটিতে তারা ২-১ গোলের জয় তুলে নেয়। আর এরফলে মৌসুমে তাদের যে বাকি ২টি ম্যাচ বাকি রয়েছে তার মধ্যে ১টিতে জয় পেলেই নিশ্চিত হয়ে যাবে তাদের লা লিগার ৩৪তম শিরোপা।

গ্রানাডার বিপক্ষে ম্যাচটিতে মাত্র ১০ মিনিটের মাথায় ফারল্যান্ড মেন্ডি গোল করে এগিয়ে নেন রিয়ালকে। এরপর ম্যাচের ১৬ মিনিটে করিম বেনজেমা গোল করে দলকে ২-০ গোলের ব্যবধান এনে দেন। প্রথমার্ধে দুই দলের কেউ আর গোল করতে পারেনি। ফলে ২-০ গোলের ব্যবধান নিয়েই বিরতিতে যায় রিয়াল। তবে প্রথমার্ধে বলের নিয়ন্ত্রন নিজেদের কাছে রাখতে পারলেও দ্বিতীয়ার্ধে তা চলে যায় গ্রানাডার কাছে। ফলে ম্যাচের ৫০ মিনিটে একটি গোল হজম করে বসে রিয়াল। গত ৬ ম্যাচের মধ্যে যা প্রথম। ম্যাচের বাকি সময়টাতেও রিয়ালকে গ্রানাডার বিপক্ষে গোল হজম করা থেকে বাঁচতে লড়াই করতে হয়েছে।

নকি