জামালপুরে যমুনার পানি বিপদসীমার ৯২ সেমি ওপরে

আগের সংবাদ

জামালপুরে প্রতিবন্ধী নারী ধর্ষণ চেষ্টায় ইউপি সদস্য গ্রেপ্তার

পরের সংবাদ

ম্যানইউর চ্যাম্পিয়ন্স লিগের স্বপ্ন কঠিন হলো

কাগজ ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ১৪, ২০২০ , ১১:০০ পূর্বাহ্ণ

এই মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারেনি ইংল্যান্ডের রয়্যেল ক্লাব হিসেবে খ্যাত ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের খেলতে হয়েছে ইউরোপের দ্বিতীয় সর্বোচ্চ লিগ উয়েফা ইউরোপা লিগে। তবে এই মৌসুমের কথা ভুলে গিয়ে আগামী মৌসুমে ফের চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্ন দেখছে ম্যানইউ। তবে তাদের এই স্বপ্ন আজ আরো কঠিন করে দিয়েছে পয়েন্ট টেবিলের ১২ নম্বরে থাক দল সাউদাম্পটন। আজ তারা শক্তিশালী ম্যানইউকে তাদের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ২-২ গোলে রুখে দিয়েছে। তাও একদম ম্যাচের ৯৬ মিনিটে দ্বিতীয় গোল হজম করে। এই ম্যাচটিতে যদি ম্যানইউ জয় তুলে নিতে পারতো তাহলে তারা উঠে আসতো পয়েন্ট টেবিলের তৃতীয়স্থানে। কিন্তু ম্যাচটি ড্র হওয়ায় তারা পঞ্চমস্থানেই থেকে গেছে।

গতকালই ম্যানচেস্টার সিটির উপর দেয়া ২ মাসের নিষেধাজ্ঞা বাতিল করে দেয়া হয়। ফলে এখন প্রিমিয়ার লিগ থেকে লিভারপুল ও ম্যানসিটি চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিয়েছে। আরো দুটি দল এখন চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য লড়াই করবে। বর্তমানে এই লড়াইয়ে রয়েছে চেলসি, লিস্টার সিটি ও ম্যানইউ। আজকের ম্যাচটি ম্যানইউর জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত শেষ মূহুর্তে গোল হজম করে তারা হোঁচটই খেল।

ম্যাচটিতে মাত্র ১২ মিনিটে প্রথমে এগিয়ে যায় সাউদাম্পটন। এরপর ম্যাচের ২০ ও ২৩ মিনিটে পরপর দুটো গোল করে এগিয়ে যায় ম্যানইউ। মনে মনে যখন জয় পেয়ে গিয়েছে ভাবছিল তারা ঠিক তখনই ৯৬ মিনিপেট গোলটি হজম করে তারা। ম্যাচটিতে ম্যানইউর হয়ে গোল করেন মার্কাস রাসফোর্ড ও অ্যান্থনি মার্শাল। অপরদিকে সাউদাম্পটনের হয়ে গোল করেন স্টুয়ার্ট আর্মস্ট্রং ও মাইকেল ওবাফেমি।

নকি