×

জাতীয়

কান্নাজড়িত কণ্ঠে বললেন আমি ‘নির্দোষ’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুলাই ২০২০, ০৫:২৩ পিএম

আলোচিত ও বিতর্কিত স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা নিজেকে নির্দোষ দাবি করেছেন। আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে কান্নাজড়িত কণ্ঠে হাতজোড় করে বিচারককে বলেছেন, ‘আমি জেকেজির চেয়ারম্যান না’।

সোমবার (১৩ জুলাই) সকালে করোনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে তেজগাঁও থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার ডা. সাবরিনাকে আদালতে হাজির করা হয়। তদন্ত কর্মকর্তা সুষ্ঠু তদন্তের জন্য চারদিনের রিমান্ডের আবেদন করেন। পরে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এসময় আদালতে দাঁড়িয়ে কান্নাজড়িত কণ্ঠে ডা. সাবরিনা বলেন, আমি জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান হতে যাবো কেন? এটা তো একটা ব্যক্তি মালিকানা প্রতিষ্ঠান। ঘটনার সঙ্গে আমি জড়িত নই। আমি নির্দোষ।

আদালতে বিচারক তার কাছে জানতে চান তার কোনও আইনজীবী আছে কিনা। এ সময় এক আইনজীবী এসে বলেন, ‘আমি তার আইনজীবী।’ এরপর তার আইনজীবী শুনানি করেন। শুনানি শেষে বিচারক রিমান্ড মঞ্জুর করেন।

বেলা ১১টা ৪০ মিনিটে বিশেষ নিরাপত্তার মাধ্যমে ডা. সাবরিনাকে আদালতে হাজির করা হয়। এরপর শুনানি শেষ হয় ১১টা ৫০ মিনিটে। পরে বিশেষ নিরাপত্তা আদালত থেকে তাকে নিয়ে যাওয়া হয়।

এর আগে রবিবার দুপুরে করোনাভাইরাস পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দায়ের হওয়া মামলায় ডিএমপি তেজগাঁও জোনের একটি টিম তাকে গ্রেপ্তার করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App