×

পুরনো খবর

করোনায় আক্রান্ত সাতক্ষীরা সদরের এমপি রবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুলাই ২০২০, ০১:৪৫ পিএম

করোনায় আক্রান্ত সাতক্ষীরা সদরের এমপি রবি

মীর মোস্তাক আহমেদ রবি

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে রওনা দেন। খুলনা পিসিআর ল্যাবে তার শরীরে করোনা শনাক্ত হয়। গতকাল রবিবার রাতে এ রিপোর্ট হাতে পায় সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

এমপি মীর মোস্তাক আহমেদ রবির পিএস শেখ মাহফুজুর রহমান জানান, করোনাকালীন সময়ে সাতক্ষীরা সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের মানুষদের সহায়তার পাশাপাশি জনগণকে সচেতন করতে ছুটে বেড়িয়েছেন এমপি মীর মোস্তাক আহমেদ রবি। কাজ করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হন তিনি। তার শরীরে কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন।

তিনি বলেন, এমপি শহরের মুনজিতপুর নিজ বাড়িতে ছিলেন। তবে পরিবার চাইছে ঢাকার বাসায় ফিরে সেখানেই চিকিৎসা গ্রহন করুক। বেলা সাড়ে ১১টার দিকে তিনি সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার বলেন, সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহম্মেদ রবি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। তাকে আইসোলেশানে থাকার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App