×

রাজধানী

সিএমএসডির ৬ কর্মকর্তাকে দুদকে তলব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুলাই ২০২০, ০৬:২৮ পিএম

সেন্ট্রাল মেডিকেল স্টোরস ডিপোর (সিএমএসডি) ৬ কর্মকর্তাকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রবিবার (১২ জুলাই) সংস্থাটির পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলীর স্বাক্ষরে এক তলবি নোটিশের মাধ্যমে এসব কর্মকর্তাকে তলব করা হয়।

তলব করা ব্যক্তিরা হলেন- ডা. মো. শাহজাহান, সহকারী পরিচালক (প্রশাসন) সিএমএসডি, ডা. সাব্বির আহম্মেদ, সাবেক ডেস্ক অফিসার-৮ ও অতিরিক্ত দায়িত্ত্ব স্টোর, সিএমএসডি, কবির আহম্মেদ, স্টোর অফিসার, সিএমএসডি, মো. ইউসুফ ফকির, সিনিয়র স্টোর কিপার, সিএমএসডি, ডা. মো. জাকির হোসেন, উপপরিচালক ও পিএন্ডসি, সিএমএসডি, ও ডা. জিয়াউল হক, সাবেক-মেডিকেল অফিসার (চিফ কো-অডিনেটর), সিএমএসডি, এদের মধ্যে প্রথম তিনজনকে আগামী ১৯ জুলাই এবং পরবর্তী তিনজনকে ২০ জুলাই দুদকের প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে।

তলবি নোটিশে বলা হয়,‍ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য অধিদপ্তর এবং সিএমএসডি-এর সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে কোভিড-১৯ এর চিকিৎসার নিমিত্ত নিম্নমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জামাদি ক্রয়সহ বিভিন্ন হাসপাতালে সরবরাহের নামে অন্যান্যদের যোগসাজশে কোটি কোটি টাকা আত্মসাতপূর্বক অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে তাদের বক্তব্য শ্রবণ ও গ্রহণের প্রয়োজনীয়তা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App