×

জাতীয়

তল্লাশী চৌকি দেখে দৌড় গ্রেপ্তার দুই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জুলাই ২০২০, ০১:১২ পিএম

তল্লাশী চৌকি দেখে দৌড় গ্রেপ্তার দুই

ছবি: ভোরের কাগজ

তল্লাশী চৌকি দেখে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় দুজনকে ধাওয়া করে আটক করেছে র‍্যাব। আটককৃতরা হলেন-কুমিল্লা জেলার বাসিন্দা মোহাম্মদ হৃদয় হোসেন ও মোহাম্মদ আনাস। সে সময় তাদের কাছে থাকা ২০০ প্যাকেট থেকে মোট ১১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার (১০ জুন) রাত দেড়টার দিকে রাজধানীর শ্যামলী স্কয়ার থেকে তাদের আটক করা হয়।

এ বিষয়ে র‍্যাব-২ এর মেজর আরেফীন শনিবার (১১জুন) ভোরের কাগজকে বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি, ইয়াবার একটি বড় চালান কুমিল্লা থেকে ঢাকার হেমায়েতপুর উদ্দেশ্যে আসছে। এমতাবস্থায় শুক্রবার আনুমানিক রাত দেড়টার দিকে রাজধানীর শ্যামলী স্কয়ার একটি তল্লাশি চৌকি স্থাপন করা হয়। এ সময় একটি সিএনজিকে থামার সংকেত দিলে তা থেকে নেমেই দৌড় দেন ৩ জন।

তিনি আরো বলেন৷ তখন তাদের ধাওয়া করে ওই দুজনকে আটক করা গেলেও একজন পালিয়ে যান। পরে তাদের কাছ থাকা দুটি ব্যাগ থেকে মোট ১১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ৩৫ লাখ টাকা। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জানা যায় দীর্ঘদিন ধরে তারা মাদকদ্রব্য বেচাকেনার সংগে জড়িত। পালিয়ে যাওয়া ব্যাক্তির নাম হেলাল উদ্দিন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App