মেডিকেল বর্জ্য ব্যবস্থাপনা গাইডলাইন তৈরির দাবি

আগের সংবাদ

তল্লাশী চৌকি দেখে দৌড় গ্রেপ্তার দুই

পরের সংবাদ

ঘুম থেকে উঠে দেখেন গোয়ালে মহিষ নেই

প্রকাশিত: জুলাই ১১, ২০২০ , ১:০১ অপরাহ্ণ আপডেট: জুলাই ১১, ২০২০ , ১:৫১ অপরাহ্ণ

পাবনার চাটমোহরে জয়নাল মন্ডল নামে এক কৃষকের বাড়ি থেকে বাছুরসহ ৪টি মহিষ চুরি হয়েছে। শুক্রবার দিনগত রাতে উপজেলার হরিপুর ইউনিয়নের কাতুলী গ্রামে এ চুরির ঘটনা ঘটে। এতে প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন মহিষ মালিক জয়নাল মন্ডল।

কাতুলী গ্রামের জয়নাল মন্ডল বেশ কিছুদিন ধরে বাড়িতে মহিষ লালন-পালন করে আসছিলেন। অন্যান্য দিনের মতো শুক্রবার (১০ জুলাই) রাতেও বাড়ির উঠোনের পাশে গোয়াল ঘরে মহিষগুলো বেঁধে রাখেন। ভোরে ঘুম থেকে উঠে খাবার দিতে এসে জয়নাল মন্ডল দেখেন, গোয়াল ঘরে বাছুরসহ ৪টি মহিষ নেই। পরে তিনি চুরির বিষয়টি বুঝতে পেরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। না পেয়ে থানা পুলিশকে বিষয়টি জানান।

কান্নাজড়িত কন্ঠে জয়নাল মন্ডল বলেন, রাতে প্রবল বর্ষণের কারণে বাড়ির সবাই ঘুমে আচ্ছন্ন ছিল। এই সুযোগে চোরের দল মহিষগুলো চুরি করে নিয়ে গেছে। এতে আমার ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। অনেক কষ্টে টাকা জমিয়ে ও ধার দেনা করে মহিষগুলো কিনেছিলাম। ইচ্ছে ছিল সংসারে স্বচ্ছলতা ফেরাবো। কিন্তু চোরেরা আমাকে সর্বশান্ত করে দিয়ে গেল।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছিল। স্থানীয় কেউ জড়িত না থাকলে এমন চুরি সম্ভব নয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মহিষ উদ্ধারে অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়