×

সারাদেশ

বেতন পেয়েও নিয়ে ফেরা হলো না শিল্পী দেবীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুলাই ২০২০, ১২:৩৭ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় যাত্রীবেশে ছিনতাইকারীরা ছিনিয়ে নিল এক গার্মেন্টস কর্মীর পুরো মাসের বেতন। বুধবার সন্ধ্যায় আনোয়ারা-বাঁশখালী সড়কে চাতরী বাজারের দক্ষিনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার বিকালে আনোয়ারা থানায় এমনই এক লিখিত অভিযোগ করেছেন শিল্পী দেবী (২৩) নামে এক গার্মেন্টস কর্মী।

অভিযোগ সূত্রে জানা যায়, আনোয়ারার কোরিয়ান কেইপিজেডের কর্ণফুলী স্যুজ ইন্ডাস্ট্রি লিমিটেডের শ্রমিক শিল্পী দেবী তিন বছর ধরে সেখানে কাজ করছেন সেখানে। গত বুধবার কারখানা ছুটির পরে চাতরী চৌমুহনী বাজারের একটি ব্যাংক থেকে তিনি বেতনের টাকা তুলে নিজ বাড়িতে যাওয়ার জন্য চৌমুহনীর মোড়ে একটি সিএনজি অটোরিকশাতে উঠেন। সিএনজিতে যাত্রী বেশে আগে থেকে লোক বসাছিল। সিএনজিটি চাতরী বাজারের দক্ষিনে গেলে ছুরি ধরে তার মোবাইল, নগদ ১০ হাজার টাকা, কানের দুলসহ মূল্যবান জিনিসপত্র লুট করে ধাক্কা মেরে ফেলে দেয় রাস্তায়।

শিল্পী দেবী বলেন, সিএনজি গাড়ীতে আমার পাশে বসা অজ্ঞাত যাত্রী আমার বুকে ধারালো ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক নগদ টাকা, কানের দুল ও মোবাইল সহ সর্বস্ব ছিনিয়ে নিয়েছে। সারা মাস কাজ করে যা পেয়েছি সব নিয়ে গেছে , এই অসময়ে কিভাবে চলবে বুঝতেছি না।

আনোয়ারা থানার সহকারি পুলিশ পরির্দশক খায়রুজ্জামান বলেন, যাত্রীবেশে ছিনতাইয়ের ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করছে এক গার্মেন্টস কর্মী। অভিযোগটি খতিয়ে দেখছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App