সাহারা খাতুনের মরদেহ ঢাকার পথে

আগের সংবাদ

দীর্ঘ দ্বন্দ্বের পরিণতি ঠেকলো হত্যায়

পরের সংবাদ

টয়লেটে না যাওয়ার শর্তে মাঠে ঢুকতে পারবেন দর্শকরা!

খেলা ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ১০, ২০২০ , ১১:৩০ অপরাহ্ণ

করোনার কারণে পৃথিবীর সব ধরনের খেলাধুলায় এখন দর্শক ছাড়া ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। তবে কতোদিন আর দর্শক ছাড়া এমন ম্যাচ আয়োজন সম্ভব। কারণ এতে করে যে অনেক লোকসান গুনতে হচ্ছে কর্তৃপক্ষকে। আর তাই তো দর্শকদের ফের মাঠে প্রবেশ করানোর জন্য বিভিন্ন পরিকল্পনা করা হচ্ছে। তেমনই পরিকল্পনা করছে ইংলিশ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ ও লিগটিতে খেলা ক্লাবগুলো।

ব্রিটিশ সংবাদমাধ্যম দি গার্ডিয়ান জানিয়েছে দর্শক প্রবেশের জন্য চেস্টা চালিয়ে যাচ্ছে প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ। তবে তা আগামী মৌসুম থেকে। আর এজন্য কিছু শর্তও যোগ করার কথা চিন্তা ভাবনা করছে তারা। এর মধ্যে অন্যতম হলো স্টেডিয়ামে আসা দর্শকরা মধ্যাহ্ন বিরতির সময় প্রাকৃতিক কার্য সম্পাদন করতে টয়লেটে যেতে পারবেন না।

তাছাড়া স্টেডিয়ামে ঢুকতে পারবে না কোনো অ্যাওয়ে দর্শক। আর যেহেতু করোনা মানুষ থেকে মানুষে ছড়ায় তাই প্রতি তিন আসন পর পর একজন করে বসতে হবে গ্যালারিতে। ফলে স্টেডিয়ামে এক তৃতীয়াংশ আসনে দর্শক আসতে পারবে। তাছাড়া যে সব দর্শকদের টিকেট দেয়া হবে তাদের প্রত্যেককে ভাগ ভাগ করে একটি নির্দিষ্ট সময় দিয়ে দেয়া হবে। আর টিকেটে উল্লেখিত সময়েই সেই দর্শককে স্টেডিয়ামে প্রবেশ করতে হবে।

এমএইচ