×

বিনোদন

মডেল ও অভিনেত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুলাই ২০২০, ০৪:২৯ পিএম

মডেল ও অভিনেত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ

প্রতীকী ছবি

টাকা ধার নিতে এক মডেল ও অভিনেত্রীর বাসায় আসে তার বন্ধু। এসময় বাসায় একা পেয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। এমনকি ধর্ষণ করার ভিডিও রেকর্ড করে। এ ঘটনা কাউকে জানালে ভিডিওটি ভাইরাল করে দেওয়ারও হুমকি দেয়া হয় ওই অভিনেত্রীকে। নিজের ফ্ল্যাটে টাকা ধার নিতে আসা বন্ধুর হাতে ধর্ষণের শিকার হয়ে থানায় অভিযোগ করেন টলিউডের এক উঠতি মডেল ও অভিনেত্রী। এসব বিষয় উল্লেখ করে যাদবপুর থানায় মামলা দায়ের করেন তিনি।

২৬ বছর বয়সী ওই অভিনেত্রী বিজয়গড়ের বাসিন্দা। টলিউডে কাজের সূত্রে বিজয়গড়ে একটি আবাসনে একাই থাকেন বলে জানিয়েছেন তার আইনজীবী সৌম্যশুভ্র রায়। বুধবার রাতে যাদবপুর থানায় তিনি লিখিত অভিযোগ জানিয়েছেন। পুলিশকে তিনি জানিয়েছেন, মধ্যমগ্রামের বাসিন্দা এক যুবকের সঙ্গে তার বন্ধুত্ব ছিল। ২০০৯ থেকে সেই যুবককে চিনলেও বিভিন্ন বিষয়ে মনোমালিন্যের কারণে দীর্ঘদিন তার সঙ্গে যোগাযোগ ছিল না। এ বছর এপ্রিল মাসে ফের সেই যুবকের সঙ্গে যোগাযোগ হয়। তার পর থেকে ওই যুবকের সঙ্গে নির্যাতিতার মাঝেমধ্যেই যোগাযোগ হয়েছিল।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, সম্প্রতি লকডাউনের জন্য ওই যুবকের ব্যবসায় বেশ কিছু ক্ষতি হয়। অভিযুক্ত ওই অভিনেত্রীর কাছ থেকে ৩০ হাজার টাকা ধার চান। নির্যাতিতা পুলিশকে জানিয়েছেন, প্রথমে অভিযুক্ত তার বাড়িতে দেখা করতে বলেছিলেন। তিনি রাজি না হওয়ায়, ৫ জুলাই অভিযু্ক্ত নির্যাতিতার বাড়িতে দেখা করতে আসেন। অভিযোগ, প্রথমে স্বাভাবিক কথা বার্তা বলছিলেন অভিযুক্ত। তারপর হঠাৎই নির্যাতিতার একা থাকার সুযোগে তার উপর ঝাঁপিয়ে পড়েন। অভিযোগ, ধর্ষণ করার ভিডিয়ো রেকর্ড করেন অভিযুক্ত। তার পর নির্যাতিতাকে হুমকি দেন গোটা ঘটনা প্রকাশ্যে এলে সেই ভিডিয়ো ভাইরাল করে দেবেন।

নির্যাতিতা মডেলের দাবি, তিনি ভয়ে চুপ করে ছিলেন। কিন্তু এর পর ৭ জুলাই ফের ওই অভিযুক্ত ফোন করে নির্যাতিতাকে এবং তার ফ্ল্যাটে যেতে চান। তারপরই যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৭৬(ধর্ষণ) এবং ৫০৬ (ভয় দেখানো) ধারায় এফআইআর করেছে। বুধবার রাতেই চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়। ম্যাজিস্ট্রেটের সামনে অভিযোগকারিণীর গোপন জবানবন্দি রেকর্ড করা হবে। টলিউড সূত্রে জানা গেছে, বেশ কয়েকটি টেলি সিরিয়ালে অভিনয় করেছেন নির্যাতিতা, তার মধ্যে রয়েছে সাত ভাই চম্পা। পাশাপাশি মডেলিংও করতেন তিনি। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। দ্রুত তাকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App