×

জাতীয়

ট্রাকের ধাক্কায় প্রাণ হারাল রিকশাচালক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুলাই ২০২০, ১০:২৪ এএম

রাজধানীর বিজয় স্বরণি মোড়ে বালুর ট্রাক ধাক্কায় মোকসেদুল ইসলাম (২৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছে। বৃহস্পতিবার ( ৯ জুলাই) ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বিনা ময়না তদন্তে মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তেজগাঁও থানার উপ পরিদশর্ক (এসআই) মো. আ. রাজ্জাক জানান, ভোরে রিকশা চালিয়ে বিজয় স্বরণি মোড় দিয়ে যাওয়ার সময় কোনো যানবাহনের ধাক্কা আহত হয় রিকশাচালক মোকসেদুল। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর সাড়ে ৫টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের আবেদনে বিনা ময়না তদন্তে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসআই আরো জনান, কোন গাড়ি তাকে ধাক্কা দিয়েছে তা এখনও সনাক্ত করা সম্ভব হয়নি। তবে স্থানীয় কেউ কেউ সেটি বালুর ট্রাক ছিলো বলে জানিয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহত মোকসেদুলের বড় বোন ফাহিদা আক্তার জানান, তাদের বাড়ি নীলফামারী ডিমলা উপজেলার দক্ষিণ ধুনাগাছা গ্রামে। বাবার নাম মুসা মাহমুদ। ৩ মেয়ের জনক মোকসেদুল ঢাকার পূর্ব নাখালপাড়া লেচু বাগান এলাকায় থাকলেও তার স্ত্রী-সন্তান গ্রামের বাড়িতে থাকে। রাতের বেলায়ই বেশি রিকশা চালাতো সে। বুধবার (৮ জুলাই) বিকেল ৫টার দিকে রিকশা চালাতে বের হয়েছিলো আর ফেরার কথা ছিলো বৃহস্পতিবার সকালে। এর আগেই ভোরে পুলিশের মাধ্যমে তার মৃত্যুর খবর জানতে পারি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App