শিগগিরই কলেজে ভর্তি শুরু হবে: সংসদে শিক্ষামন্ত্রী

আগের সংবাদ

পদ্মায় নৌকা ডুবিতে নিখোঁজ ২জনের লাশ উদ্ধার

পরের সংবাদ

র‍্যাব হেফাজতে ভায়ারা আলী বশির

রিজেন্টের মালিক সাহেদের সহযোগী তারেক গ্রেপ্তার

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ৯, ২০২০ , ১:১৮ অপরাহ্ণ

রিজেন্ট হাসপাতালের অনিয়ম ও প্রতারণার ঘটনায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. সাহেদের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে রাজধানীর নাখালপাড়া থেকে গ্রেপ্তার করা হয়েছ।

বৃহস্পতিবার (৯ জুন) র‍্যাব লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে.কর্ণেল আশিক বিল্লাহ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, তাকে আজ সকালে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। তাকে আমরা জিজ্ঞাসাবাদ করবো। প্রাথমিকভাবে ধারণা করছি জিজ্ঞাসাবাদে অনেক কিছু জানা সম্ভব হবে। এদিকে সাহেদের ভায়রা টিভি নাটকের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ‘টেলিহোম’র প্রধান মোহাম্মদ আলী বশিরকেও র‍্যাব হেফাজতে নেয়া হয়েছে ।

সাহেদের ভায়রা আলী বশির

বুধবার (৮ জুন) রাতে বনানী অফিস থেকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয় বলে নিশ্চিত করেছেন র‍্যাব লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে.কর্ণেল আশিক বিল্লাহ।

জানা গেছে, টিভি নাটকের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ‘টেলিহোম’র প্রধান মোহাম্মদ আলী বশির। ১৯৯৫ সালের শেষ দিকে টেলিহোমের যাত্রা শুরু। দীর্ঘ দিন ধরে প্রতিষ্ঠানটি নাটক প্রযোজনা করে আসছে। রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ সাহেদ ‘টেলিহোম’র প্রধান মোহাম্মদ আলী বশিরের স্ত্রীর বোন জামাই। মোহাম্মদ সাহেদের অবৈধ টাকা দিয়ে আলী বশির নাটক প্রযোজনা করতেন এমন তথ্যের ভিত্তিতেই জিজ্ঞাসাবাদের জন্য তাকে র‍্যাব হেফাজতে নেয়া হয়েছে।

ডিসি