×

জাতীয়

রিজেন্ট হাসপাতালের ২ শাখায় ভর্তি ছিলো ৪২ রোগী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুলাই ২০২০, ০৮:৪৭ পিএম

সম্প্রতি জালিয়াতির দায়ে সিলগালা করা হয়েছে করোনা রোগীদের চিকিৎসায় ডেডিকেটেড রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুরের দু’টি শাখা। ৩ জুলাই পর্যন্ত হাসপাতালটির দু’টি শাখায় ভর্তি ছিলো ৪২ জন রোগী। এর মধ্যে ১৭ জন করোনা ‘পজেটিভ’ রোগী ছিলো। স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, ৩ জুলাই পর্যন্ত, হাসপাতালটির মিরপুর শাখায় ভর্তি ছিলো ২৭ জন। এদের মধ্যে ১৩ জন করোনা পজেটিভ। উত্তরা শাখায় ভর্তি ১৫ জনের মধ্যে ৪ জন করোনা পজেটিভ।

প্রসঙ্গত; ৬ জুলাই প্রতিষ্ঠানটির বিরুদ্ধে করোনা পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেয়া, নিয়ম বহির্ভূতভাবে রোগীদের কাছ থেকে টাকা আদায় এবং মেয়াদউত্তীর্ণ হবার পরও লাইসেন্স নবায়ন না করার অভিযোগে হাসপাতালটিতে অভিযান চালায় র‌্যাব। বন্ধ করে দেয় প্রতিষ্ঠানটির উত্তরা শাখাটি। এর পর মিরপুর শাখার হাসপাতালটিও সিলগালা করে র‌্যাব।

স্বাস্থ্য অধিদপ্তরের সহযোগী অধ্যাপক ও কোভিড-১৯ বিষয়ক সমন্বিত নিয়ন্ত্রণ কক্ষের সদস্য সচিব ডা. রিজওয়ানুল করিম ভোরের কাগজকে বলেন, হাসপাতালের দু’টি শাখায় ভর্তি রোগীদের চিকিৎসা সেবা অব্যাহত রাখতে আমরা কুয়েত মৈত্রী, শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল ও বসুন্ধরা হাসপাতালে স্থানান্তর করার সিদ্ধান্ত হয়েছে। তাদের চিকিৎসায় কোন ধরণের অসুবিধা হবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App