×

জাতীয়

ইউজিবি’র মিডিয়া পার্টনার ‘ভোরের কাগজ লাইভ’

Icon

nakib

প্রকাশ: ০৭ জুলাই ২০২০, ০১:৫১ পিএম

ইউজিবি’র মিডিয়া পার্টনার ‘ভোরের কাগজ লাইভ’

ইউনাইটেড গ্রুপ অব বাংলাদেশ (ইউজিবি) এর লগো

ইউজিবি’র মিডিয়া পার্টনার ‘ভোরের কাগজ লাইভ’
ইউজিবি’র মিডিয়া পার্টনার ‘ভোরের কাগজ লাইভ’

ইউনাইটেড গ্রুপ অব বাংলাদেশ (ইউজিবি) ও ভোরের কাগজ লাইভ

ইউনাইটেড গ্রুপ অব বাংলাদেশ (ইউজিবি) একটি অস্ট্রেলিয়ান নন প্রফিট অরগানাইজেশান। করোনা পরিস্থিতিতে বাংলাদেশের অনেক মানুষ অসহায় হয়ে পরেছে। এইসব অসহায় মানুষের সহায়তায় ইউজিবি ঢাকাসহ বাংলাদেশের বেশ কিছু জেলায় সফলতার সাথে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে চলেছে। ইউজিবি’র এখন পর্যন্ত সব থেকে আলোচিত প্রোজেক্ট ‘হাঙ্গার ফ্রি বাংলাদেশ’। এই প্রোজেক্টের জন্য ইউজিবি ইতিমধ্যেই অনেক প্রশংসিত হয়েছে এবং অল্প দিনেই অনেক পরিচিতি লাভ করেছে সাধারণ মানুষসহ দেশের সর্বাঙ্গে।

এবার ইউজিবির সাথে মিডিয়া পার্টনার হিসাবে যোগ দিয়েছে দেশের বহুল প্রচারিত অনলাইন ‘ভোরের কাগজ লাইভ’। এছাড়াও মিডিয়া পার্টনার হিসেবে যোগ দিয়েছে দৈনিক ভোরের কাগজ ও দেশের একমাত্র মিড ডে ডেইলি ‘দিনের শেষে’ ।

এই বিষয়ে ইউজিবি’র চেয়ারম্যান বি. খন্দকারের বলেন, ইউজিবি একটি অনেক বড় প্রকল্প। খুব শীঘ্রই চলমান প্রোজেক্টগুলোর সাথে আরো অনেক নতুন প্রোজেক্ট শুরু হতে যাচ্ছে। ইউজিবি সম্পর্কে মানুষের জানা দরকার। আমাদের ইভেন্টগুলো আরো প্রচারের জন্য মিডিয়া পার্টনার দরকার ছিলো। আমি ‘ভোরের কাগজ’ ও দৈনিক ‘দিনের শেষে’ -কে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি, তারা আমাদের কার্যক্রম দেখে আস্থা রেখে দেশ ও মানুষের কল্যাণে এগিয়ে এসেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App