করোনা জয় করে সস্ত্রীক বাসায় ফিরেছেন রানা দাশগুপ্ত

আগের সংবাদ

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ‌দুই ডাকাত নিহত

পরের সংবাদ

বড় সিদ্ধান্ত নিয়েছেন আমির খান!

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ৭, ২০২০ , ১২:৫৮ অপরাহ্ণ

বেশ জোরেশোরেই চলছিল আমির খানের ‘লাল সিং চাড্ডা’-র লাদাখে শুটিং। কিন্তু হঠাৎ করে চীন-ভারত সীমান্ত সংঘাতের কারণে শুটিং বন্ধ করে দেন বলিউডের মিস্টার পারফেক্টসনিস্টখ্যাত সুপারস্টার আমির খান। পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় সীমান্ত নিয়ে ভারত এবং চীনের মধ্যে অব্যাহত উত্তেজনার কারণেই এবার বড় সিদ্ধান্ত নিয়েছেন আমির খান।

আমির-কারিনা কাপুর অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’-এর পরবর্তী শুটিং ছিল লাদাখে। এ জন্য আপাতত আলোচিত ওই ছবিটির নির্মাণকাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন আমির এবং তার টিম। লাল সিং চাড্ডার প্রযোজনার দায়িত্বে আছেন আমির খান ও তার স্ত্রী কিরণ। করোনার ফলে শুটিং পিছিয়ে যাওয়ায় ইতিমধ্যে বিরাট অঙ্কের ক্ষতি হয়েছে তাদের।

লাদাখে ছবির একটি বিরাট অংশের শুট হওয়ারও কথা ছিল। কিন্তু এ মুহূর্তে যা অবস্থা তাতে লাদাখে শুটিং করা সমীচীন হবে না বলেই মনে করছে আমির খানের টিম। তবে লাদাখের বদলে ছবির শুটিং শিডিউল বদল হতে পারে কার্গিলে।

শোনা যাচ্ছে, ইতিমধ্যে নাকি ছবিটির পরিচালক অদ্বৈত চন্দনের সঙ্গে কথা বলেছেন আমির। শুধু সীমান্ত সংঘাতই নয়, দেশজুড়ে যেভাবে করোনা সংক্রমণ বেড়ে চলেছে, তাতে শুটিং শুরু করা ঠিক হবে কিনা সে বিষয়েও কথাবার্তা হয়েছে বলে জানা গেছে। আমির খানের ঘনিষ্ঠ এক ব্যক্তি বলেন, এ মুহূর্তে লাদাখে যা অবস্থা, তাতে শুট করার কোনো প্রশ্নই আসে না। কিন্তু তার বদলে কার্গিলেই শুটিং হবে নাকি বেছে নেয়া হবে অন্য কোনো জায়গা তা এখনও ঠিক হয়নি।

এসএইচ