×

খেলা

রামোসের ডানায় উড়লো রিয়াল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুলাই ২০২০, ০১:৪৩ এএম

রামোসের ডানায় উড়লো রিয়াল

পেনাল্টি থেকে দলের হয়ে জয়সূচক গোলটি করেন অধিনায়ক সার্জিও রামোস

রামোসের ডানায় উড়লো রিয়াল

রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো বিলবাওয়ের খেলোয়াড়ের মধ্যে বল দখলের লড়াই

একটা কথা প্রায়ই শোনা যায়- বাতাসের দিক বদলাতে খুব বেশি সময় লাগে না। যে কোনো মুহূর্তেই বাতাস তার দিক পাল্টিয়ে অনূকুলে চলে আসতে পারে। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের ক্ষেত্রেও যেন তেমনটাই হয়েছে। হঠাৎ করে ‘অপকূলে’ থাকা বাতাস চলে এসেছে অনুকুলে।

করোনার প্রকোপ শুরু হওয়ার আগে যদি কাউকে জিজ্ঞেস করা হতো এই মৌসুমে লা লিগার শিরোপা কে জিতবে? সেই উত্তরটি অবশ্যই থাকতো বার্সেলোনা। তবে করোনার কারণে পাওয়া দীর্ঘ বিরতির পর সেই উত্তরটি এখন হয়ে গেছে রিয়াল মাদ্রিদ। কারণ করোনার আগে বার্সার চেয়ে ২ পয়েন্টে পিছিয়ে থাকা রিয়াল এখন বার্সার চেয়ে এগিয়ে গেছে ৭ পয়েন্টের ব্যবধানে।

[caption id="attachment_230043" align="aligncenter" width="700"] রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো বিলবাওয়ের খেলোয়াড়ের মধ্যে বল দখলের লড়াই[/caption]

রবিবার (৫ জুন) করোনার মধ্যে ফের খেলা শুরু হওয়ার পর নিজেদের সপ্তম ম্যাচে অ্যাতলেটিকো বিলবাওয়ের বিপক্ষে খেলতে নামে। আর এই সপ্তম ম্যাচে বিলবাওকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে ৭ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গেছে তারা। ম্যাচটিতে দলের একমাত্র জয় সূচক গোলটি করেন সার্জিও রামোস। ম্যাচের ৭০ মিনিটে প্যানাল্টি শট থেকে গোলটি এনে দেন তিনি। এটি এই মৌসুমে তার ১০তম গোল। যা একজন ডিফেন্ডার হিসেবে অনন্য এক কীর্তি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App