×

খেলা

অবশেষে স্বস্তির জয় বার্সার

Icon

nakib

প্রকাশ: ০৬ জুলাই ২০২০, ০৯:৪২ এএম

অবশেষে স্বস্তির জয় বার্সার

বল নিয়ে এগিয়ে যাচ্ছেন মেসি

লা লিগার শিরোপা দৌড়ে টিকে থাকতে অবশেষে এক স্বস্তির জয় পেয়েছে বার্সেলোনা। রাতে ভিয়ারিয়ালকে ৪-১ গোলের ব্যবধানে হারায় তারা। তবে এই ম্যাচটিতে জয় পেলেও টেবিলের শীর্ষে থাকা রিয়ালের চেয়ে এখনো ৪ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে আছে মেসিরা। ফলে শিরোপার দৌড়ে টিকে থাকতে এই জয়টি কাজে দিলেও শেষ পর্যন্ত বার্সা শিরোপা জয় করতে পারবে কি না তা সময়ই বলে দেবে।

লা লিগার এই মৌসুমে রিয়াল ও বার্সার ম্যাচ বাকি রয়েছে আরো ৪টি। যদি বার্সাকে শিরোপা জিততে হয় তাহলে তাদের এই ৪টি ম্যাচে জয় পেতেই হবে। এর বিকল্প কোনো কিছুই নেই। অপরদিকে রিয়াল মাদ্রিদকে তাদের বাকি ৪টি ম্যাচের মধ্যে ২টি ম্যাচেই হারতে হবে। আর রিয়াল এখন যেভাবে এগিয়ে চলছে সেদিক দিয়ে বিবেচনা করলে তা অসম্ভব ব্যপারই। করোনার পর খেলা ফেরার পর রিয়াল ৭টি ম্যাচ খেলে ৭টিতেই জয় তুলে নিয়েছে।

তবে আজকের ম্যাচটিতে বার্সার পারফরমেন্স অন্য ম্যাচগুলোর তুলনায় ছিল বেশ ভালো। জয়ের সঙ্গে সঙ্গে তাদের পারফরমেন্সও নজর কেড়েছে অনেকের। ম্যাচটিতে মেসি কোনো গোল করতে না পারলেও সুয়ারেজ ও গ্রিজম্যানকে দিয়ে গোল করিয়েছেন তিনি। দলের হয়ে অপর একটি গোল করেছেন তরুণ তুর্কি আনসু ফাতি। আর বার্সা তাদের একদম প্রথম গোলটি পায় ভিয়ারিয়ালের পাও তারেসের আত্মঘাতী গোল থেকে। অপরদিকে ভিয়ারিয়ালের হয়ে একমাত্র গোলটি করেন জেরার্ড মরেনো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App