বন্যা পরিস্থিতির উন্নতি, দুর্ভোগে বানভাসি মানুষ

আগের সংবাদ

হৃদয়ে ঝড় তোলা কিশোরদার সেই গানগুলো

পরের সংবাদ

যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৫

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: জুলাই ৬, ২০২০ , ৯:০২ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় অভিনব কৌশলে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে পালানোর সময় ৫ যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। রবিবার (৫ জুলাই) রাতে উপজেলার পরৈকোড়া ইউনিয়নের শিলালিয়া গ্রামের বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, পটিয়া উপজেলার শোভনদন্ডী গ্রামের আবুল কাসেমের ছেলে ফরমান উদ্দিন (২৩), লাউয়েরখীল এলাকার আবুল কাশেমের ছেলে মুজিবুল্লাহ (২৫), চন্দনাইশ উপজেলার দক্ষিন হারালা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে মঈন উদ্দিন (২৯), সাতবাড়িয়া গ্রামের মৃত আবদুল মোনাফের ছেলে মোজাম্মেল হক (২৮), পশ্চিম ইলাহবাদ গ্রামের সামশুল আলমের ছেলে সাকিবুল হাসান (২২)। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়েছে বলে জানিয়েছে আনোয়ারা থানার এসআই খায়রুজ্জামান।

তিনি জানান, পটিয়া উপজেলার পোস্ট অফিস এলাকা থেকে ব্যাটারিচালিত অটোরিকশাটি ভাড়া করে মৌলভীরহাটে যাওয়ার জন্য। মৌলভীহাট থেকে আরও একজন গাড়ীতে উঠে আনোয়ারা উপজেলার ওষখাইন কানুশাহ মাজার এলাকায় যেতে বলে। কিছুটা পথ এসে চালকের মনে সন্দেহ হলে অপারগতা প্রকাশ করে। চালককে গাড়ি থেকে নামিয়ে মুখে টেপ লাগিয়ে হাত-পা বেঁধে মারধর করে খালে ফেলে দেয় ছিনতাইকারীরা। পানি থেকে উঠে চিৎকার করে পেছনে দৌঁড়াতে থাকে চালক। কিছুতো পথ যাওয়ার পর স্থানীয় লোকজনের সহযোগিতায় আটক করে ৫ জনকে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে। ছিনতাই কাজে ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, সোমবার গ্রেপ্তার ৫ জনকে আদালতে পাঠনো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

এসআর