দেশে ফেরা প্রবাসীদের জীবন অনিশ্চয়তায়!

আগের সংবাদ

৩ ব্যাংকে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

পরের সংবাদ

ঘরের বাইরে জিততে ভুলে গেছে ম্যানসিটি, হারের হেট্রিক

কাগজ ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ৬, ২০২০ , ১১:২৭ পূর্বাহ্ণ

প্রিমিয়ার লিগের শিরোপা তো আগেই হাতছাড়া হয়েছে। এখন দেখার বিষয় ছিল ম্যানসিটি শেষ পর্যন্ত কতগুলো ম্যাচে জয় পেয়ে মৌসুম শেষ করে । নিজেদের ঘরের মাঠে জয় তুলেও নিচ্ছে তারা। কিন্তু যখনই অ্যাওয়ে ম্যাচ খেলতে যাচ্ছে তখনই দেখছে হারের মুখ। আর তা গিয়ে দাঁড়িয়েছে টানা ৩ ম্যাচে। আজ রাতে খর্বশক্তির দল সাউদাম্পটনের বিপক্ষে ১-০ তাদের ঘরের মাঠে হারে ম্যানসিটি।

আর এর মাধ্যমে ঘরের বাইরের মাঠে হারের হ্যাটট্রিক পূর্ণ হয়ে যায় পেপ গার্দিওলার শিষ্যদের। সাউদাম্পনের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির মাঠে হারের স্বাদ নিয়ে বাড়ি ফিরেছিল তারা। পেপ গার্দিওলা ম্যানসিটির দায়িত্ব নেয়ার পর এই প্রথমবারের মতো টানা তিনটি অ্যাওয়ে ম্যাচের হারের তীক্ত স্বাদ পেয়েছেন।

ম্যাচটিতে সাউদাম্পটনের হয়ে একমাত্র গোলটি করেন চে অ্যাডামস। গোল বার থেকে অনেক দূর থেকে কিক মেরে গোলটি করেন তিনি। প্রিমিয়ার লিগে প্রায় এক বছর খেলে তিনি নিজের প্রথম গোলের দেখা পেয়েছেন। তাও শক্তিশালি ম্যানসিটির বিপক্ষে। গত বছর জুলাইয়ে চ্যাম্পিয়নশিপের দল বার্মিংহামসিটি থেকে তাকে ১৫ মিলিয়ন ইউরোতে কিনেছিল সাউদাম্পটন। এই ১৫ মিলিয়ন ইউরোর দাম তিনি দিয়েছেন এক বছর পর ২৪ ম্যাচ খেলে।

নকি