×

রাজধানী

দুবাই ও আবুধাবিসহ বিমানের সব ফ্লাইট স্থগিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুলাই ২০২০, ১০:৫৬ পিএম

ইংল্যান্ডের ম্যানচেস্টার বাদে আন্তর্জাতিক রুটে আগামী ৩০ জুলাই পর্যন্ত সব ফ্লাইট স্থগিত করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। রবিবার (৫ জুলাই) সন্ধ্যায় ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করেছে বিমান সংস্থা।

বিমান তাদের ওয়েবসাইটে জানায়, করোনাভাইরাস মহামারির কারণে ইংল্যান্ডের ম্যানচেস্টার রুটে ১৫ জুলাই পর্যন্ত এবং সিঙ্গপুর রুটে ফ্লাইট বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত। আন্তর্জাতিক অন্যান্য গন্তব্যে ৩০ জুলাই পর্যন্ত তাদের উড়োজাহাজ চলাচল করবে না।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) জানান, ইউএই সিভিল এভিয়েশন ১৬ জুলাই পর্যন্ত দুবাইয়ে ফ্লাইট পরিচালনার সাময়িক সিদ্ধান্ত প্রদান করেছিল। সেই অনুযায়ী বিমান ৬-১৬ জুলাই পর্যন্ত যাত্রীসেবা দেওয়ার প্রস্তুতি নিয়েছিল। কিন্তু অনিবার্য কারণে ফ্লাইটগুলো স্থগিত করা হয়েছে। তবে এই ১১ দিন পর্যন্ত বুকিং থাকা দুবাইগামী যাত্রীদের বিশেষ ব্যবস্থায় সেবা দেবে বিমান বাংলাদেশ। এ বিষয়ে সংশ্লিষ্ট যাত্রীদের এসএমএস ও টেলিফোনের মাধ্যমে জানানো হচ্ছে।

এর আগে ৬ জুলাই থেকে দুবাই ও আবুধাবি রুটে ফ্লাইট চলাচলের ঘোষণা দিয়েছিল সংস্থাটি। তবে সেই সিদ্ধান্ত থেকে সরে আসলো বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App