×

বিনোদন

এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থার অবনতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুলাই ২০২০, ০৬:৪৫ পিএম

খারাপের দিকে যাচ্ছে জনপ্রিয় সংগীত শিল্পী এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা। বর্তমানে জন্মস্থান রাজশাহীতে বোন শিখা বিশ্বাসের বাসায় আছেন তিনি। বর্তমানে অবস্থা সংকটাপন্ন বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

তার পরিবারের এক সদস্য জানান, ‘আমি তার পাশেই আছি। তার অবস্থা সংকটজনক। তিনি খুবই কষ্ট পাচ্ছেন। সবাই দোয়া করবেন, সৃষ্টিকর্তা তার কষ্টটা যেন কমিয়ে দেন।’ সামাজিক যোগাযোগমাধ্যমে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার বিষয়টি দুঃখের সঙ্গে উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা এমনিতেই তার শারীরিক অবস্থা নিয়ে চিন্তায় আছি, এমন গুজব ছড়ানোর কারণে আমাদের ওপর আরও মানসিক চাপ পড়ে। প্লিজ, এসব যেন মানুষ না ছড়ায়।’

শরীরে নানা ধরনের জটিলতা নিয়ে অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন এই সংগীতশিল্পী। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে নন-হজকিন লিম্ফোমা নামক ব্লাড ক্যানসার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে তার চিকিৎসা শুরু হয়। সেখানে কয়েক মাস একনাগাড়ে তার চিকিৎসা চলে। কিছুদিন আগে তিনি দেশে ফেরেন। চলে যান জন্মস্থান রাজশাহীতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App