ঋণখেলাপির পোয়াবারো

আগের সংবাদ

স্থবির সংসদীয় কমিটি

পরের সংবাদ

সফলতা ধরে রাখতে মনোযোগী হতে হবে

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ৫, ২০২০ , ৯:৩০ পূর্বাহ্ণ

বিগত সময়ে সাফল্যের ধারা অব্যাহত রাখতে সব সার্কেল প্রধান ও কর্পোরেট শাখা প্রধানদের নির্দেশ দিয়েছেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস-উল ইসলাম। তিনি বলেন, অর্ধবার্ষিকীর সমাপনীতে সাফল্যজনক লক্ষ্যমাত্রা ধরে রাখা সম্ভব হয় সেদিকে মনোযোগী হতে হবে। এছাড়া আগামী ডিসেম্বর’২০ এর সমাপনীতে আরো বেশি ব্যাংকের মুনাফা অর্জনেরও তাগিদ দেন তিনি। এ সময় সরকার ঘোষিত প্রণোদনা বিতরন বিষয়ে সঠিক পদক্ষেপ অনুসরনের জন্য দিক নির্দেশনা দেন তিনি।

অগ্রণী ব্যাংক লিমিটেড এর এক ভার্চুয়াল মিটিংএ মোহম্মদ শামস-উল ইসলাম এসব কথা বলেন। ব্যাংকের জুন’২০ ভিত্তিক পারফরমেন্স ও আগামী ডিসেম্বর’২০ এর টার্গেট নিয়ে সব কর্পোরেট শাখার প্রধান, সব মহাব্যবস্থাপক ও উপব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম, মো. নিজাম উদ্দিন আহমেদ চৌধুরীকে নিয়ে এ ভার্চুয়াল মিটিং করা হয়। শনিবার মোহম্মদ শামস-উল ইসলাম এর সভাপতিত্বে এ সভার আয়োজন করা হয়। উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনিসুর রহমান এর কো-আর্ডিনেশন করেন।

সভায় মহাব্যবস্থাপক মো. মনোয়ার হোসেন, এফ সি এ, সি এফ ও এবং হেড অফ আইসিসি, কর্পোরেট শাখা এবং সার্কেলসহ ব্যাংকের সার্বিক বিষয়ে জুন ২০২০ ভিত্তিক পারফরমেন্স উপস্থাপন করেন। মোহম্মদ শামস-উল ইসলাম বলেন, কভিড-১৯ এর কারনে ব্যাংকে কোন গ্রাহক যেন তার সেবা থেকে বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত স্বাস্থ্যবিধি সঠিক ভাবে পরিপালনের জন্য নির্দেশনা দেন তিনি।

এসএইচ