শুধু সরকার নয়, বিত্তবানদের দায় রয়েছে

আগের সংবাদ

অধ্যাপক ডা. এ কে এম নুরুল আনোয়ার আর নেই

পরের সংবাদ

বিসিবি সভাপতিকে নিয়ে ধোঁয়াশা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ৫, ২০২০ , ৮:১৭ অপরাহ্ণ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন গুরুতর অসুস্থ। আর গুরুতর অসুস্থ হওয়ার কারণে উন্নত চিকিৎসার জন্য তিনি ইংল্যান্ড গেছেন। গত দুদিন ধরে তাকে নিয়ে এমনই গুঞ্জন চলছে সর্বত্র। ফলে তার শারীরিক অবস্থা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

গত জুন মাসের শেষ সপ্তাহ থেকে ক্যামেরার সামনেও আর দেখা যাচ্ছিল না তাকে। ফলে তার অসুস্থতার ব্যাপারটি নিয়ে অনেকের মধ্যেই সন্দেহের দানা বাধতে শুরু করে। তবে ভালো খবর হলো পাপন গুরুতর অসুস্থ নন। তিনি তার পুরনো রোগের চিকিৎসা করাতে গত মাসের শেষের দিকে ইংল্যান্ড যান। আর তার সমস্যা হলো প্রোটেস্ট বা মূত্রাশয়, মূত্রনালিতে সমস্যা। আর এটি তার বহু আগেরই একটি রোগ। তিনি এই সমস্যার জন্য এর আগেও চিকিৎসা নিয়েছেন। এমনকি এ কারণে আগেও ইংল্যান্ডে গিয়েছিলেন তিনি। ইংল্যান্ড ছাড়া সিঙ্গাপুরে গিয়েও তিনি তার প্রোটেস্ট সমস্যার চিকিৎসা করিয়েছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দায়িত্বশীল সূত্র থেকেই জানা গেছে যে তিনি সুস্থ আছেন। সূত্রটি আরো জানিয়েছে নাজমুল হাসান পাপন ইংল্যান্ডে গিয়ে দুই সপ্তাহের মতো আইসোলেশনে ছিলেন এবং সেই আইসোলেশন শেষ করে ডাক্তারও দেখিয়েছেন। ডাক্তাররা তাকে অপারেশন করার জন্য বলেছেন এবং তার এই অপারেশনটি করার কথা রয়েছে আগামী ৮ জুলাই। অপারেশন শেষ করে সুস্থ হয়েই তিনি আবার দেশে ফিরে আসবেন এবং নিজের কর্মস্থলে ফের যোগদান করবেন।

এমএইচ