×

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় ২জনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২০, ০৩:১০ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় ২জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এরা হলেন চকবাজারে আসিয়া আক্তার শান্তা (২১) ও পল্লবীতে আনোয়ার হোসেন মান্নান (৪৫) নামে এক গার্মেন্টস কর্মী। মৃতদহে দুটি পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শনিবার দুপুরে মর্গে পাঠিয়েছে।

চকবাজার থানার উপ পরিদশর্ক (এসআই) মাসুদুর রহমান জানান, চকবাজার খাজে দেওয়ান ১ম লেনের ২৮ নম্বর বাসার ২য় তলায় স্বামী আরিফুল হককে নিয়ে ভাড়া থাকতো। বরিশাল উজিরপুর উপজেলার আবুল কাশেম সরদারের মেয়ে সে। গত ১বছর আগেই তাদের বিয়ে হয়। শুক্রবার দিনগত রাতে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পরে তারা। ভোর রাতে স্বামী আরিফুল উঠে তাকে রুমের ভিতর ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামায়। খবর পেয়ে সকাল ৯ টার দিকে তার মৃতদেত উদ্ধার করে পুলিশ। পরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

তিনি জানান, প্রাথমকি ভাবে জানতে পেরেছি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার রাগ অভিমান বেশি ছিলো। তবুও আমরা বিস্তারিত তদন্ত করে দেখছে। আর ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারনদণ নিশ্চিত হওয়া যাবে। এদিকে চাকরী চলে যাওয়ায় অভাব ও মানসিক চাপে আনোয়ার হোসেন মান্নান (৪৫) কিটনাশক পানে আত্মহত্যা করেছে বলে জানায় পুলিশ।

পল্লবী থানার উপ পরিদশর্ক (এসআই) মো. নুরে আলম জানান, পরিবার নিয়ে মিরপুর ১১ নম্বর সেকশনের ব্লক এ, রোড ৫এর ৫ নম্বর বাসায় ভাড়া থাকতো সে। এক ছেলে এক মেয়ের জনক মান্নান মিরপুর ১০ নম্বর সেকশনের একটি গার্মেন্টসে চাকরী করতো। করোনার কারণে গত ১০/১৫ দিন আগে তার চাকরী চলে যায়। এই কারণে তার পরিবারের কিছুটা অভাব দেখা দেয়। এই মানসিক চাপে সে গত ১ জুলাই বাসায়ই কিটনাশক পান করে। পরে স্বজনরা তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন শুক্রবার দিনগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

তার বাড়ি নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার ইটাবো বাজার এলাকায়। তার বাবার নাম মৃত উকিল উদ্দিন। মৃতদেহটি ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App