×

সারাদেশ

পল্লীচিকিৎসক হত্যার চেষ্টায় ক্ষুব্ধ এলাকাবাসী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২০, ০৮:৪৫ পিএম

পল্লীচিকিৎসক হত্যার চেষ্টায় ক্ষুব্ধ এলাকাবাসী

বিক্ষুব্ধ জনতা

কুড়িগ্রামের রাজীবপুরে ইয়াবা কারবারির প্রতিবাদ করায় আনোয়ার হোসেন (৩৫) নামের এক পল্লীচিকিৎসককে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে এলাকার চিহ্নিত তিন ইয়াবাকারবারি। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ হয়েছে এলাকাবাসী। অভিযুক্ত ওই ইয়াবাকারবারিদের গ্রেপ্তারের দাবিতে শনিবার (৪ জুলাই) কোদালকাটি বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকবাসী।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন কোদালকাটি ইউপি চেয়ারম্যান আ. লীগ নেতা হুমায়ুন কবির ছক্কু, সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম যোদ্দার, আ. লীগ নেতা ও ইউপি সদস্য ফরিদুল ইসলাম, শিক্ষক রোস্তম আলী ও আব্দুস সামাদ সরকার প্রমুখ। বক্তারা দ্রুত ইয়াবাকারবারি সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান।

উল্লেখ্য, এলাকার চিহ্নিত ইয়াবাকারবারি মিলন মিয়া (২৮), জবেদুল ইসলাম (২২) ও ফরিদ উদ্দিন (২৫) তিনজনে মিলে ওই পল্লীচিকিৎসককে এলোপাতারিভাবে কুপিয়ে ক্ষতবিক্ষত করে রাস্তার পাশে ফেলে রাখে তাকে। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আহতকে প্রথমে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত আনোয়ার হোসেনের অপরাধ ছিল সে বাজারে ইয়াবাকারবারির প্রতিবাদমূলক কথা বলেছিল। মঙ্গলবার কোদালকাটি জাফরের মোড় নামক স্থানে ওই ঘটনা ঘটে।

এ ঘটনায় রাজীবপুর থানায় ওই তিন ইয়াবা ব্যবসায়ীকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। আহত আনোয়ার হোসেন কোদালকাটি মধ্যচরসাজাই গ্রামের তাইজ উদ্দিনের ছেলে।

রাজীবপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) গোলাম মোর্শেদ তালুকদার জানান, ওই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App