×

সারাদেশ

তিনি জনগণের কেমন বন্ধু ?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২০, ১২:৫৮ পিএম

তিনি জনগণের কেমন বন্ধু ?

কাউন্সিলর ফাইজুর রহমান চুন্নু

নিজের দোকান থেকে সিমেন্ট না কেনায় সোনাতন দাস নামের এক ভ্যান চালককে পিটিয়ে জখম করেছে পৌর কাউন্সিলর ফাইজুর রহমান চুন্নু। আহত সোনাতন দাস ঝিনাইদহ কালীগঞ্জের বড় ভাটপাড়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম হরিপদ দাস। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩ জুলাই) সন্ধ্যার পর কালীগঞ্জ শহরের থানা রোডের ওই কাউন্সিলরের ব্যবসায়ী প্রতিষ্ঠানে পেছনে।

ভুক্তভোগী সোনাতন দাস জানায়, আমি নিজে অসুস্থ একজন মানুষ। শুক্রবার আমার বোন ২০ বস্তা সিমেন্ট কেনার জন্য আমাকে বাজারে পাঠায়। সিমেন্টের দাম বেশি বলায় আমি চুন্নু কাউন্সিলরের ঘর থেকে সিমেন্ট না কিনে অন্য দোকান থেকে সিমেন্ট কিনে বাড়ি ফিরি। বিষয়টি কাউন্সিলরর দোকানে বসে দেখে।

সন্ধ্যার দিকে বাজারে গেলে তার দোকানের পেছনে ডেকে নিয়ে আমাকে বেধড়ক মারপিট করে। পরে আমি অসুস্থ হয়ে পড়ি। জনপ্রতিনিধিরা হয় জনগণের বন্ধু। কিন্ত তিনি কেমন বন্ধু দোকান থেকে মাল না কেনায় আমার মতো নিরীহ মানুষকে ঘরে আটকে পেটালেন। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে কাউন্সিলর ফাইজুর রহমান চুন্নুর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভ্যান চালক সোনাতন আমার বান্ধবীর ভাই। আমি ওদের কাছে টাকা পেতাম। অন্য দোকান থেকে সিমেন্ট কেনায় আমার একটু খারাপ লেগেছে। বান্ধবীর ভাই বলেই দাবি নিয়ে দোকানের পেছনে নিয়ে লাঠি দিয়ে দু একটি আঘাত করেছি।

কালীগঞ্জ থানার ওসি মুহা.মাহফুজুর রহমান মিয়া জানান, বিষয়টি আমি জেনেছি। ভুক্তভোগীরা অভিযোগ দিলে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App